ওডেগার্ডের জোড়া গোলে আর্সেনালের তিনে তিন

|

গোলের পর স্যালিবার উল্লাস। ছবি: সংগৃহীত

গানারদের আর্মব্যান্ড বাহুতে পরে সময়টা ভালোই যাচ্ছে মার্টিন ওডেগার্ডের। রিয়াল মাদ্রিদের সাবেক এই মিডফিল্ডারের ১১ মিনিটের মধ্যেই জোড়া গোলে বোর্নমাউথের বিপক্ষে ৩-০ গোলের সহজ জয়ে প্রথম তিন ম্যাচেই জয়ের শতভাগ রেকর্ড রাখলো আর্সেনাল। আর স্বাভাবিকভাবেই মিকেল আর্টেটার শিষ্যরা পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করেছে।

গত মৌসুমে ভুলে যাওয়ার মতো করে ইংলিশ প্রিমিয়ার লিগ শুরু করেছিল আর্সেনাল। প্রথম ৩ ম্যাচ চলে গেলেও জয়ের দেখা না পাওয়া লন্ডনের জায়ান্ট ক্লাবটি বদলে গেছে এক মৌসুমের ব্যবধানেই। অন্তত বদলে যাওয়ার ইঙ্গিত যে দিচ্ছে তারা, সেটি বলা অত্যুক্তি হবে। টপ ফোরে থাকার সকল আয়োজন তৈরি রেখেও শেষদিকে পা পিছলে চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগ হাতছাড়া করা গানাররা এবার ইংলিশ লিগে ছুটিয়ে চলছে জয়রথ। আর সেখানে গ্যাব্রিয়েল জেসুস গোল না পেলেও আবারও ছড়িয়েছেন আলো।

আর্সেনালের জয়ের নায়ক ওডেগার্ড। ছবি: সংগৃহীত

তবে আর্সেনালের জয় কোনো নাটকিয়তা ছিল না। ম্যাচের পঞ্চম মিনিটে জেসুস, মার্টিনেলির বিল্ডআপ থেকে গানারদের এগিয়ে দেন অধিনায়ক মার্টিন ওডেগার্ড। ১১ মিনিটেই দলের ও নিজের দ্বিতীয় গোল করেন নরওয়ের এই তারকা; আর সেখানেই মূলত ম্যাচের অনিশ্চয়তা অনেকটাই শেষ হয়ে যায়। কারণ, এবার গানারদের রক্ষণকেও বেশ জমাট দেখাচ্ছে। ৫২ মিনিটে তৃতীয় গোল পায় আর্টেটার দল। এবার দুর্দান্ত ফিনিসিংয়ে আর্সেনারের বড় জয় নিশ্চিত করেন ডিফেন্ডার স্যালিবা।

আরও পড়ুন: সেল্টাকে উড়িয়ে শুরু ক্যাসেমিরো-উত্তর রিয়ালের যাত্রা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply