চুরির অভিযোগে দুই শিশুকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন, ৩ পুলিশ সদস্যকে অব্যাহতি

|

চট্টগ্রাম ব্যুরো:

চট্টগ্রামের খুলশী থানাধীন লালখান বাজার এলাকায় চুরির অভিযোগে ১৩ বছর বয়সী দুই শিশুকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় জড়িত পুলিশের তিন সদস্যকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

গত শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটলেও রোববার (২১ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়ে। অভিযুক্ত তিন পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল মো. মাজহার, মো. মেহেদী ও মো. এহসান।

স্থানীয়রা জানান, ঘটনার দিন তিন শিশু লালখান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ব্রিজের নিচে বসে আড্ডা দিচ্ছিল। তখন টহল পুলিশ সদস্যদের কাছে খবর যায়, এই শিশুরা সেখানে প্রায়ই চুরি করে থাকে। পরে পুলিশ সদস্যরা তাদের ধাওয়া দিলে একজন পালিয়ে যায়। সেখান থেকে পুলিশ সদস্যরা দু’জনকে ধরে পাশের জিলাপির পাহাড়ে নিয়ে যায়। পরে একটি লোহার খুঁটির সঙ্গে রশি দিয়ে বেঁধে রাখা হয়। সেখানে একজনের মাথার চুল কেটে দেয়া হয়।

এ বিষয়ে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা জানান, ঘটনায় জড়িত তিন পুলিশ সদস্যই মনসুরাবাদ পুলিশ লাইনের সদস্য। সেখানে সিনিয়র পুলিশ কর্মকর্তা ও আমাদের থানা পুলিশ ডিউটির সময় তদারকি করে থাকে। নগরের বাটালী হিল, লালখান ম্যাজিস্ট্রেট কলোনিসহ আশপাশের এলাকায় নিরাপত্তার জন্য টহল পুলিশ হিসেবে দায়িত্ব পালন করতেন অভিযুক্ত তিন কনস্টেবল।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply