লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানি’র বাসায় হামলা, আহত ৪

|

ভাঙচুরের পর কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসা।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় এ্যানির ভাই ও ছেলেসহ ৪ জন আহত হয়েছেন। হামলাকারীরা বাসার জানালার গ্লাস, চেয়ার, টেবিল, এয়ারকন্ডিশন ভাঙচুর করেছে বলে জানা গেছে।

সোমবার (২২ আগস্ট) সন্ধ্যায় পুরাতন গো হাটা এলাকায় এ্যানির বাড়িতে সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারীর নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে এমন অভিযোগ করেছেন এ্যানির পরিবার। আহতরা হলেন বিএনপি নেতা এ্যানির ভাই আরিফ চৌধুরী, ছেলে সাহরিয়ান চৌধুরী, কেয়ারটেকার শিবলু ও কাজের লোক মো. মানিক।

জেলা বিএনপি’র সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, ঘটনার সময় এ্যানি চৌধুরীর ভাই ও ছেলেসহ আহতরা বাড়িতে উপস্থিত ছিলেন। এ্যানি খিলবাইছা এলাকায় সদর উপজেলা (পশ্চিম) বিএনপি আয়োজিত জনসমাবেশে ছিলন। ঘটনার সময় আওয়ামী লীগ নেতা কবির পাটওয়ারীর নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। প্রায় ৪০টি মোটরসাইকেলেযোগে নেতাকর্মীদের নিয়ে এসে এ্যানি চৌধুরীর বাসা ভাঙচুর করা হয়। তার ভাই ও ছেলেসহ ৪ জনকে পিটিয়ে আহত করা হয়। এ সময় জানালার গ্লাস, জানার দরজা, এয়ারকন্ডিশন, টেবিল ও বেশ কয়েকটি প্লাষ্টিকের চেয়ার ভাঙচুর করেছে হামলাকারীরা।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, বাসা খালি পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা এ্যানি চৌধুরীর বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বার বার তারা গুপ্ত হামলা চালাচ্ছে। বাসাবাড়িতে এখন আমাদের পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে। প্রশাসনের কাছে এর প্রতিকার চাই।

সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, কে বা কারা এ্যানির বাড়িতে হামলা চালিয়েছে, তা আমি জানি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে বিস্তারিত জানা নেই। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply