চালককে কুপিয়ে গার্মেন্টস পণ্যবাহী কাভার্ডভ্যানে ডাকাতি, অস্ত্রসহ ৪ ডাকাত সদস্য গ্রেফতার

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চালককে কুপিয়ে জখম করে গার্মেন্টস পণ্যবাহী কাভার্ডভ্যানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বিদেশি পিস্তলসহ ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ। একই সাথে ৪ ডাকাত সদস্যকেও গ্রেফতার করা হয়েছে।

এর আগে, গত শনিবার (২০ আগস্ট) রাতে উপজেলার ভুলতা এলাকায় ঘটে এ ঘটনা। এ সময় গার্মেন্টস পণ্যবাহী একটি কাভার্ড ভ্যানের চালককে কুপিয়ে গাড়িসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় একটি ডাকাতদল। এ ঘটনায় রোববার (২১ আগস্ট) দিনভর অভিযান করে একটি বিদেশি পিস্তল, দেশীয় অস্ত্রসহ ডাকাত সর্দার কাউসার ও তার তিন সহযোগীকে আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ। এসময় জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে লুণ্ঠিত মালামাল উদ্ধার করেন তারা।

পুলিশ জানায়, গত শনিবার চট্টগ্রাম বন্দর থেকে চালক হাফিজুর গাড়িতে গার্মেন্টসের ৪০ লাখ টাকার মালামাল নিয়ে আশুলিয়ার রেজা গার্মেন্টসে রওনা দেয়। গাড়িটি ভুলতার বাইপাস রোডে আসার পর ডাকাতরা সিএনজি ও মোটরসাইকেল দিয়ে ব্যারিকেট দেয়। পরে চালককে কুপিয়ে গাড়িসহ মালামাল নিয়ে যায়।

পরে অভিযান চালিয়ে ডাকাতির কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে পুলিশ। এ সময় ডাকাত সর্দার কাউসার তার সহযোগী আমিনুল, সাইফুল ও রুবেলকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply