রিলিজের সাথে সাথে আলোড়ন তুলেছে বিক্রম-ভেদা’র টিজার

|

বলিউড হাঙ্গামা থেকে নেয়া ছবি।

অবশেষে ঘটলো অপেক্ষার অবসান। রিলিজ হয়েছে ‘বিক্রম-ভেদা’র টিজার। অ্যাকশন-থ্রিলারধর্মী এ সিনেমায় অভিনয় করেছেন হার্টথ্রব বলিউড অভিনেতা হৃতিক রোশান আর সাইফ আলি খান। সিনেমাতে গ্যাংস্টার ভেদার চরিত্রে থাকবেন হৃতিক আর সাইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে।

২০১৭ সালের সুপারহিট তামিল সিনেমা বিক্রম-ভেধা। সেখানে আর মাধবন এবং বিজয় সেতুপতির যুগলবন্দী জয় করেছিল আপামর মানুষের মন। এবার বিক্রম এবং ভেদা আবার রূপালী পর্দায় ফিরে এসেছেন, তবে সম্পূর্ণ নতুন অবতারে। এবার মুখ্য ভূমিকায় সাইফ আলি খান এবং হৃত্বিক রোশন। এই সিনেমা দিয়ে তিন বছর পর রূপালী পর্দায় ফিরছেন হৃত্বিক রোশন। হৃতিকের প্রত্যাবর্তনের জন্য এ সিনেমার চেয়ে ভালো আর কিছু হতে পারে না।

তামিল সিনেমার পরিচালনার পাশাপাশি হিন্দি সিনেমার পরিচালকের আসনে পুষ্কর এবং গায়ত্রী। ১ মিনিট ৫৪ সেকেন্ডের টিজারের শুরুতেই, টেবিলের দুই প্রান্তে বসে দেখা মিলেছে সাইফ-হৃতিকের। চলছে জিজ্ঞাসাবাদ। টিজারের পরতে পরতে আছে থ্রিলার, রোমাঞ্চ আর অ্যাকশন। ‘ভালো আর খারাপের মধ্যে বেছে নেয়াটা সহজ, কিন্তু এ গল্পে তো দু-জনেই খারাপ! ভেদা হৃতিকের এ মন্তব্য যেনো টিজারের আকর্ষণ আরও বাড়িয়ে দিয়েছে।

এ সিনেমায় পুলিশ ইন্সপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হল গ্যাংস্টার ভেদাকে হত্যা করা। কিন্তু শুভ আর অশুভের এ লড়াইয়ে দুজনে মুখোমুখি হওয়ার পর কীভাবে গ্যাংস্টার ভেদা পালটে দেবে বিক্রমের দৃষ্টিভঙ্গি- তা নিয়েই এ সিনেমার গল্প। 

এ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রাধিকা আপ্তে এবং রোহিত শরাফ। সব কিছু ঠিক থাকলে আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিক্রম ভেদা’।

/এসএইচ  


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply