গাইবান্ধায় ছাত্রলীগ নেতা রকি হত্যার অন্যতম আসামি সানু মিয়া গ্রেফতার

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম আশিকুর রহমান রকি হত্যা মামলার অন্যতম আসামি সানু মিয়াকে (৬০) গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেফতার সানু মিয়া গাইবান্ধা জেলা শহরের পূর্ব পাড়ার এলাকার মৃত্যু আফছার আলী ছেলে। এ নিয়ে এই মামলার এজাহারনামীয় ৪ আসামিসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানা পুলিশের উপ-পরির্দশক (এসআই) মো. নুরুজ্জামান জানান, গ্রেফতার সানু মিয়া রকি হত্যার ঘটনায় জড়িত। মামলার তদন্ত কার্যক্রমে তার জড়িত থাকার বিষয়টি উঠে আসে। কিন্তু পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে বেড়ায় সানু মিয়া। অবশেষে গোপন খবরে বুধবার সন্ধ্যার দিকে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-১৩। আজ দুপুরে গ্রেফতার সানুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ নিয়ে মামলায় মোট ১১ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১১ জুলাই রাতে মায়ের ওষুধ নিয়ে শহর থেকে মোটরসাইকেলে করে নিজ বাড়ি ফুলছড়ির মধ্যকঞ্চিপাড়ার ফিরছিলেন আশিকুর রহমান রকি। পথে পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরি মোড় এলাকায় রাত সাড়ে ৯টার দিকে রকিকে ছুরিকাঘাতে হত্যা করে সন্ত্রাসীরা।

এ ঘটনায় পরদিন সদর থানায় হত্যা মামলা দায়ের করেন রকির ভাই আতিকুর রহমান সরকার। মামলায় ৪ জন নামীয়সহ অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করা হয়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply