আসছে ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানের প্রথম সিনেমা ‘কোবরা’

|

'কোবরা'র পোস্টার (ইন্টারনেট থেকে সংগৃহীত)।;

ক্রিকেটার থেকে সোজা ইন্টারপোল অফিসার রূপে হাজির হচ্ছেন ভারতীয় পেসার ইরফান পাঠান। তবে রিয়েল লাইফে নয় রিল লাইফে। তামিল সিনেমা ‘কোবরা’ নিয়ে ভারতীয় সিনে ইন্ডাস্ট্রিতে ইরফান পাঠান এবার পা রাখলেন অভিনেতা হিসেবে। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘কোবরা’র ট্রেলার। যেখানে তাকে দেখা গেছে একজন ইন্টারপোল অফিসারের চরিত্রে। ট্রেলারে তাকে দেখে শুভেচ্ছা জানাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররাসহ তার ভক্তরা।   

নতুন অবতারে দেখা মিললো ইরফান পাঠানের। ব্যাট-বল ছেড়ে এবার একজন ইন্টারপোল এজেন্টের ভূমিকায় দেখা যাবে ভারতের প্রাক্তন তারকা অলরাউন্ডারকে। দক্ষিণ ভারতের বিখ্যাত অভিনেতা চিয়ান বিক্রমের সিনেমা ‘কোবরা’র হাত ধরেই রুপালী পর্দায় পা রাখতে যাচ্ছেন ইরফান।

প্রাক্তন অলরাউন্ডারকে নতুন রুপে দেখতে পেয়ে এখন খুশি ভারতীয় ক্রিকেটাররা। তাকে একজন ইন্টারপোল এজেন্টের ভূমিকায় দেখা পেয়ে মুগ্ধ ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না।

ইরফানের উদ্দেশ্যে এক টুইটে সুরেশ রায়না লিখেছেন, আজ তোমার জন্য সুরেশ খুবই আনন্দিত। সিনেমার প্রত্যেক সদস্যের জন্য সাফল্য কামনা করি। সিনেমামুক্তির অপেক্ষায় আছেন এখন সুরেশ। 

জানা গেছে, ‘কোবরা’ মূলত থ্রিলার জনরার সিনেমা।  আর অজয় গানানামুথু পরিচালিত অ্যাকশন থ্রিলার এ সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় তামিল অভিনেতা বিক্রম। বিক্রমকে গণিত বিশেষজ্ঞ হিসেবে দেখা যাবে এ সিনেমায়, যিনি দুস্থ শিশুদের গণিত শেখান। অন্যদিকে তিনি আবার একজন আন্তর্জাতিক মোস্ট ওয়ান্টেড ক্রিমিনালও! যিনি পুলিশদের বিভ্রান্ত করার জন্য বার বার ধারণ করেন ছদ্মবেশ। আর তাকে ধরার চেষ্টাই করবেন ইন্টারপোল অফিসারের ভূমিকায় থাকা ইরফান পাঠান।

‘কোবরা’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় তামিল অভিনেতা বিক্রম। আর তার নায়িকার চরিত্রে দেখা যাবে শ্রীনিধি শেঠিকে। তারকাবহুল এ সিনেমাতে আরও আছেন মালয়ালম অভিনেতা রোশান ম্যাথু। কোবরা’র সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। 

‘কোবরা’ নির্মানের ঘোষণা আসে ২০১৯ সালে। সে বছরের অক্টোবরে শুরু হয় শুটিং। কিন্তু করোনার কারণে বারবার পিছিয়েছে এ সিনেমার মুক্তি। এজন্য ২০২০ সালে মুক্তি দেয়ার পরিকল্পনা থাকলেও তা আর সম্ভব হয়নি। চেন্নাই ছাড়াও সিনেমার শুটিং হয়েছে ভারতের কলকাতা ও কেরালায়। এছাড়াও কিছু দৃশ্যের শুটিং হয়েছে রাশিয়ায়। আগামী ৩১ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে তামিল, তেলেগু, কন্নড় এবং মালয়ালম ভাষায়। নতুন ভুমিকায় নতুন এক ইরফানকে দেখার অপেক্ষায় এখন চলচ্চিত্রপ্রেমী থেকে ক্রিকেটপ্রেমী সবাই।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply