পাকিস্তানকে শিগগিরই চোর-বাটপারমুক্ত করা হবে: ইমরান খান

|

পাকিস্তানকে খুব শিগগিরই চোর-বাটপারমুক্ত করা হবে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) পেশোয়ারের জনসভায় এ হুঁশিয়ারি দেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। খবর দ্য ডনের।

উত্তর-পশ্চিমাঞ্চলীয় শহরটির সমাবেশে উপস্থিত ছিলেন হাজার-হাজার মানুষ। সেখানে সরাসরি প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ, তার ভাই নওয়াজ এবং পিপিপি প্রধান আসিফ আলি জারদারিকে চোর-ডাকাত হিসেবে সম্বোধন করেন ইমরান। তিনি বলেন, দেশের সম্পদ লুটপাট করার জন্যেই ক্ষমতা থেকে তেহরিক-ই-ইনসাফকে সরানো হয়েছে। কিন্তু শিগগিরই তাদের সেই অপতৎপরতা বন্ধ করতে হবে। কারণ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে রাজধানীতে আয়োজন করা হচ্ছে বিশাল জন সমাবেশের। তাতে যোগ দিয়ে সরকারের কৌশল পণ্ড করার ডাক দেন ইমরান খান।

ইমরান খান আরও বলেন, সেনাবাহিনীর সাথে পিটিআই’র টানাপোড়েন সৃষ্টির জন্য প্রোপাগান্ডা ছড়াচ্ছে স্বার্থান্বেষী সরকার। প্রথমে আমাকে সরকার প্রধানের পদ থেকে তারা উৎখাত করেছে। এবার সামরিক বাহিনী আর বিচার বিভাগকে উসকে দেয়ার চেষ্টায় রয়েছে সরকার। খুব শিগগিরই পাকিস্তানকে চোর-বাটপারমুক্ত করা হবে। ইসলামাবাদের সমাবেশে যোগ দিয়ে আমাদের সেই চেষ্টা সফল করুন।

গেলো মাসেই ইসলামাবাদ অভিমুখে পদযাত্রার কথা ছিলো পিটিআই’র। কিন্তু ১৪৪ ধারা জারি এবং কঠোর প্রতিরোধের মাধ্যমে তাদের উদ্দেশ্য ভেস্তে দেয় সরকার।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply