ঋণগ্রস্ত হয়ে সাতক্ষীরায় চা দোকানির আত্মহত্যা

|

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার তালায় ঋণ পরিশোধ করতে না পেরে আজগর আলী নামের এক চায়ের দোকানি বিষপানে আত্মহত্যা করেছে। নিহত আজগর আলী (৪০) তালার চরগ্রামের আমজেদ আলী সরদারের ছেলে।

বুধবার (৭ সেপ্টেম্বর) ভোররাতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে আজগর আলীর চাচাতো ভাই আসলাম আলী জানান, বাজারের খেয়াঘাট মোড়ে আজগর আলীর ছোট একটি চায়ের দোকান আছে। দোকান থেকে এখন রোজগার হয় না, এর ওপর বিভিন্ন জনের কাছে আজগর আলী ১ লাখ ২০ হাজার টাকা ধার নিয়ে পরিশোধ করতে পারছিলেন না। এসব টাকার জন্য চাপ দিচ্ছিলো পাওনাদাররা। এনিয়ে মানসিক অশান্তিতে ভুগছিলেন আজগর আলী।

আলী আরও জানান, এরই জেরে সোমবার (৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে বাড়িতেই বিষপান করেন আজগর আলী। বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে সেখান থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আজগর।

এ নিয়ে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, বাড়িতে কারো সঙ্গে তার কোনো বিরোধ নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঋণগ্রস্ত হয়ে পড়ার কারণে মানসিক অশান্তিতে পড়ে আজগর আলী বিষপান করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply