ইংল্যান্ডে পুনর্বাসনের অর্থ বহন করছেন শাহীনই, আফ্রিদির এমন দাবি অস্বীকার রমিজের

|

ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের সময় হাঁটুর চোটের কারণে এশিয়া কাপের দলে ছিলেন না শাহীন। তবে দলের সাথে আরব আমিরাতেই ছিলেন। সেখান থেকেই চিকিৎসা ও পুনর্বাসনের জন্য ইংল্যান্ডে যান তিনি। সেখানে শাহীন নিজের পুনর্বাসনের জন্য নিজেই অর্থ প্রদান করছেন এবং নিজের অর্থে সেখানে অবস্থান করছেন বলে দাবি করেছেন শাহীনের শ্বশুর ও দেশটির সাবেক অধিনায়ক শাহিদ আফ্রিদি।

তবে আফ্রিদির বক্তব্য অস্বীকার করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান রমিজ রাজা। বলেছেন, এটি অকল্পনীয় যে পিসিবি শাহীনের যত্ন নেবে না। এটিকে ‘দুর্ভাগ্যজনক বিতর্ক’ বলে অভিহিত করেছেন রমিজ।

রমিজ বলেছেন, শাহীনের ক্ষেত্রে হয়তো স্পষ্টতার অভাব ছিল। কারণ তাকে দুবাই থেকে দ্রুত চলে যেতে হয়েছিল। হয়তো কিছু টিকিটের সমস্যাও ছিল।

পিসিবি চেয়ারম্যান প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, গত বিশ্বকাপ চলাকালীন রিজওয়ান অসুস্থ হয়ে পড়লে কে তার দেখভাল করেছিলেন? আমাদের ডাক্তারের প্যানেল তার চিকিৎসার জন্য সারা রাত জেগেছিল। চিকিৎসকরা তাকে ফিট করেছে এবং নিশ্চিত করেছে যে সে সেমি-ফাইনাল খেলেছে।

রমিজ রাজা আরও বলেছেন, আমাদের খেলোয়াড়রা আমাদের সবচেয়ে বড় প্রাধান্য। খেলোয়াড়দের জন্য আমরা যা করি তা কোনো বোর্ড করে না। শুধু জাতীয় দলের হয়ে খেলা খেলোয়াড়দের জন্যই নয়, প্রথম শ্রেণীর খেলোয়াড়, জুনিয়র খেলোয়াড়রাও এই সুবিধা পায়।

তথ্যসূত্র: এনডিটিভি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply