এবার পান্তের সাথে কথা-কাটাকাটি নিয়ে আলোচনায় উর্বশী

|

রিশাভ পান্ত ও উর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত

আবারও আলোচনায় উর্বশী রাওতেলার সাথে রিশাব পান্তের কথা-কাটাকাটি। সম্প্রতি এক ইন্টারভিউতে উর্বশীর ক্ষমা চাওয়া নিয়ে সরব নেটিজেনরা।

এর আগে, টুইটযুদ্ধে মেতেছিলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাওতেলা ও ক্রিকেটার রিশাভ পান্ত। ২০১৮ সালে চাউড় হয়েছিলো এই দু’জনের প্রেমের খবর।

এক ইন্টারভিউতে উর্বশী জানান, রিশাভ তার সাথে দেখা করতে বাসার নিচে দাঁড়িয়েছিলেন। এরপর থেকেই শুরু হয়েছিলো রিশাভ ও উর্বশীর টুইটযুদ্ধ। এবার ইন্টারভিউতে বিষয়টি নিয়ে ক্ষমা চান উর্বশী। যদিও এক ঘণ্টার মধ্যেই তিনি আবার জানান, রিশাভের কাছে নয় বরং তার ভক্তদের কাছে তিনি ক্ষমা চেয়েছেন।

আরও পড়ুন: শেয়ারবাজারে তালিকাভুক্তি: সাকিবের বাবার নাম নিয়ে বিতর্ক

প্রসঙ্গত, এশিয়া কাপ চলাকালীন সময় নাসিম শাহ ও উর্বশীর নাম ছিল আলোচনায়। গত ২৮ আগস্ট এশিয়া কাপে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। সেই ম্যাচ দেখতে গ্যালারিতে উপস্থিত ছিলেন বলিউডের নায়িকা উর্বশী রাওতেলা। গ্যালারিতে উপস্থিত হয়ে এই নায়িকা ইনস্টাগ্রামের জন্য কিছু রিল তৈরি করেছিলেন। যেখানে বেশ কয়েকবার পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহের উপস্থিতি ছিল। সেই রিলে উর্বশী আতিফ আসলামের রোমান্টিক গান ‘কই তুঝকো না মুঝসে চুরা লে’ ব্যাকগ্রাউন্ডে বাজছিল। এরপর থেকে গুঞ্জন ওঠে পাকিস্তানি এই পেস সেনসেশনের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে উর্বশীর। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ১৯ বছর বয়সী নাসিম শাহ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply