ঝগড়া থামাতে গিয়ে ছোট ভাইকে খুন, আটক বড় ভাই

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় শহিদ মিয়া (৪২) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে তার বড় ভাই ইদ্রিস মিয়ার বিরুদ্ধে। শহিদ মিয়ার সাথে তার স্ত্রীর কলহ মেটাতে গিয়ে তাকে দেশীয় অস্ত্র টেঁটা দিয়ে আঘাত করে হত্যা করে বড় ভাই ইদ্রিস। এরই মধ্যে আটক করা হয়েছে অভিযুক্তকে। নিহত শহিদ মিয়া রায়পুরা উপজেলার উত্তর বাখর নগর এলাকার মৃত আ. মান্নান মিয়ার ছেলে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার উত্তর বাখরনগর এলাকায় এই ঘটনা ঘটে। জানা গেছে, দুপুরে শহিদ মিয়া ও তার স্ত্রী মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় তাদের ঝগড়া থামাতে গিয়ে বড় ভাই ইদ্রিস মিয়া এক পর্যায়ে শহিদকে দেশীয় অস্ত্র টেঁটা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোবিন্দ চন্দ্র সরকার জানান, পারিবারিক কলহের জেরে বড় ভাইয়ের টেঁটার আঘাতে ছোট ভাই নিহতের ঘটনায় অভিযুক্ত ইদ্রিস মিয়াকে আটক করা হয়েছে। পরিবারের নিকট থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply