স্ত্রী ও ২ সন্তানকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

|

সিনিয়র রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের বেলকুচি থানার মবুপুরে নিজ বাড়ি থেকে মা ও ২ সন্তানের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন সুলতান আলীর স্ত্রী রওশন আরা বেগম (৪০) এবং তার দুই সন্তান জিহাদ (১০) ও মাহিম (৪)। স্থানীয়দের ধারণা, ২-৩ দিন আগে তাদের হত্যা করে রওশন আরার স্বামী সুলতান আলী। সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়েছেন তিনি।

শনিবার (১ অক্টোবর) বিকেলে তাদের লাশ নিজ বাড়ির তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করে পুলিশ। স্থানীয়রা জানান, নিহত রওশান আরার স্বামী সুলতান আলী বহু বিবাহে আসক্ত। কিছু দিন আগে তিনি জেল থেকে বের হন। তাকে তিন দিন আগেও এ বাড়িতে আসতে দেখা গেছে। তবে বাড়িটি ফাঁকা জায়গায় হওয়ায় আশেপাশে কোনো প্রতিবেশী নেই।

এরই মধ্যে শনিবার বিকেলে রওশন আরার বোন লিলি খাতুন এসে তার বাড়িতে গিয়ে ঘরের দরজা তালাবদ্ধ দেখতে পান। তখন ঐ ঘরটি থেকে দুর্গন্ধ বের হলে তিনি স্থানীয়দের ডেকে তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। তখন ভেতরে রওশন আরা ও তার দুই সন্তানের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। রওশন আরার স্বামী পরিকল্পিতভাবে জেল থেকে বের হয়ে লোকজন নিয়ে স্ত্রী ও সন্তানদের হত্যা করেছে বলে ধারণা স্থানীয়দের।

এ নিয়ে, বেলকুচি থানার ওসি তাজমিলুর রহমান জানান, লাশগুলো উদ্ধার করার চেষ্টা করছি। লাশগুলোতে পঁচন ধরেছে। সিরাজগঞ্জ থেকে সিআইডি টিম আসছে। তারা আসার পার লাশ তুলে নিয়ে মর্গে পাঠাবো। ময়নাতদন্তের পর হত্যার কারণ জানা যাবে। ঘটনাটি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply