কক্সবাজারে নিজ বাড়ি থেকে ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার, আটক ২

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে মো. ওসমান (৪০) নামের এক ফল ব্যবসায়ীর গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মো. ওসমান শহরের মোহাজেরপাড়ার মৃত নূর আহাম্মদের ছেলে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১০টার দিকে কক্সবাজার শহরের মোহাজাহের পাড়া সংলগ্ন টাংকি পাহাড় এলাকার নির্মাণাধীন একটি ভবন থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। প্রতিবেশীরা জানান, প্রায়ই বন্ধুরা মিলে ওসমানের বাড়িতে আড্ডা দিতো। বুধবার রাতেও কয়েকজন বন্ধুর সঙ্গে গভীর রাত পর্যন্ত বাড়ির ছাদে সময় কাটিয়েছিলেন ওসমান। তবে সকালে তার এক ভাগিনা একটি কক্ষে এই ব্যবসায়ীর গলাকাটা মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করেন।

কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত মো. সেলিম উদ্দিন সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকারীরা গলা কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে নিহত ওসমানের কর্মচারী ইউছুপ ও হাবিব উল্লাহ ওরফে সুন্দর নামে দুইজনকে আটক করা হয়েছে বলেও জানান ওসি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply