আসছে ব্যতিক্রমী গল্পে বনি কাপুরের তিন সিনেমা

|

বনি কাপুর প্রযোজিত আসন্ন তিন সিনেমার পোস্টার।

আগামী বছর তিনটি সিনেমা নিয়ে হাজির হচ্ছেন প্রযোজক বনি কাপুর। জাহ্নবী কাপুর অভিনীত ‘মিলি’, থালা আজিত অভিনীত ‘থুনিভু’ ও অজয় দেবগন অভিনীত ‘ময়দান’ নিয়ে আসছেন তিনি। এরই মধ্যে, মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুরের সিনেমা ‘মিলি’র টিজার। তবে আরও বড় চমক হলো এ সিনেমাতে মেয়ে জাহ্নবী কাপুরের সঙ্গে প্রথমবারের মতো স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন প্রযোজক বনি কাপুর।

বলিউডের ‘রূপের রাণী’ শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর একের পর এক সিনেমায় অভিনয় করছেন। বলিউডে নিজের অবস্থান শক্ত করতে নিজেকে একেবারে বদলে ফেলছেন জাহ্নবী। তবে এখনও তার কোনো সিনেমা তেমন সাফ্যলের মুখ দেখেনি। তবে এবার নতুন এক লুকে হাজির হচ্ছেন জাহ্নবী।

সম্প্রতি তার অভিনীত সিনেমা ‘মিলি’র ফার্স্টলুক ও টিজার মুক্তি পেয়েছে। সিনেমাটি হতে যাচ্ছে একেবারেই রহস্য ও সাসপেন্সে মোড়া। মালায়লম ভাষার সিনেমা ‘হেলেন’ থেকেই তৈরি হয়েছে জাহ্নবীর ‘মিলি’। সিনেমাটিতে বিএসসি নার্সিংয়ের ছাত্রী মিলি নৌদিয়ালের চরিত্রে অভিনয় করেছেন জাহ্নবী। তার বিপরীতে থাকছেন অভিনেতা সানি কৌশল। এছাড়াও সিনেমাতে প্রথমবারের মতো বনি কাপুর স্ক্রিন শেয়ার করেছেন জাহ্নবীর সাথে। আর সিনেমাটি বড় পর্দায় মুক্তি পাবে আগামী ৪ নভেম্বর।‌

এদিকে, প্রযোজক বনি কাপুরের আরও একটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়। পরিচালক বিনোদ এবার আসছেন দুর্ধর্ষ এক ডাকাতির গল্প নিয়ে। যেখানে অভিনয় করেছেন তামিল সুপারস্টার থালা অজিত কুমার। অজিতের সাথে আরও অভিনয় করেছেন মঞ্জু ওয়ারিওর, সামুথিরাকানিসহ অনেকে। একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে ‘থুনিভু’ সিনেমার গল্প এবং চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক এইচ বিনোথ। জানা গেছে, ২০ অক্টোবর তামিল, তেলুগু, হিন্দি, কন্নড় এবং মালায়লাম মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।   

অন্যদিকে, বনি কাপুর প্রযোজিত বহুল প্রতীক্ষিত স্পোর্ট ড্রামা ‘ময়দান’ আসছে ২০২৩ সালের ১৭ ফেব্রুয়ারি। যেখানে অভিনয় করেছেন অজয় দেবগন। আর এটি পরিচালনা করেছেন অমিত শর্মা। আপাতত চলছে এ সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ।

এছাড়াও, আগামী বছরের মার্চ মাসেও প্রযোজক বনি কাপুরের জন্য বিশেষ হতে চলেছে। লভ রঞ্জন পরিচালিত রোম্যান্টিক কমেডি সিনেমাতে দেখা যাবে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুরকে। এই সিনেমায় বনি কাপুর একটি চরিত্রে অভিনয় করবেন। যদিও সিনেমার নাম এখনও ঠিক হয়নি তবে ২০২৩ সালের হোলির সময় সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

/এসএইচ

  


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply