কে কোন গাড়ি কিনেছেন, বাবরের সাথে এসব নিয়ে কথা বলেন রোহিত

|

ছবি: সংগৃহীত

দেখা হলে ক্রিকেট নিয়ে নয়, বরং কে কোন গাড়ি কিনলেন সেটা নিয়েই বেশি কথা হয়; এমনটাই জানালেন ভারত-পাকিস্তান অধিনায়করা। বিশ্বকাপ শুরু হওয়ার আগে প্রেস মিটে একত্রিত হয়েছিলেন সকল অধিনায়করা। যেখানে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা বলেন রোহিত শর্মা ও বাবর আজম। সংবাদ সম্মেলনের পর একসাথে বাবর আজমের জন্মদিনও পালন করেন তারা।

জন্মদিনটা পাকিস্তানি অধিনায়ক বাবর আজমের। কিন্তু তার কেক কাটার সময় রোহিত শর্মার দিকেই সবার নজর বেশি পড়ছিল। মাঠে তারা চির প্রতিদ্বন্দ্বী হলেও সমত্যের অন্যতম সেরা ব্যাটার বাবর আজমের জন্মদিনটা সকলের সাথে মিলেই উদযাপন করলেন রোহিতও। বিশ্বকাপের এবারের আসরের শুরুটা চিরপ্রতিদ্বন্দ্বীর সাথে লড়াই দিয়েই শুরু হবে বাবর-রোহিতের।

বিশ্বকাপ আসরের মূলপর্ব শুরু হবে ২২ অক্টোবর থেকে। আসর শুরুর আগের প্রেস মিটে এই দুই অধিনায়ককে ঘিরেই তাই ছুটে আসছিল একের পর এক প্রশ্ন। নিজেদের শক্তি সামর্থ্যের পাশাপাশি তারা জানিয়েছেন নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও। বাবর আজম বলেন, আমরা আসলে ক্রিকেট নিয়ে কথাই বলি না। দেখা হলে আমরা ক্রিকেট বাদে অন্যান্য বিষয়গুলো নিয়েই কথা বলি। রোহিত আমার থেকে অভিজ্ঞতায় অনেক বড়। তাই আমি তার সাথে দেখা হলেই চেষ্টা করি তার কাছ থেকে কিছু শেখার।

বাবরের সাথে একমত হয়েছেন রোহিতও। সারাক্ষণ যে ক্রিকেট নিয়ে কথা বলার কোনো দরকার নেই, এমনটাই মনে করেন ভারতীয় ক্যাপ্টেন। রোহিত শর্মা বলেন, আমরা ভারত-পাকিস্তান ম্যাচের গুরুত্ব বুঝি। কিন্তু তার মানে এই না যে, সারাক্ষণ এ বিষয়ে কথা বলে নিজের চাপ বাড়াবো। আমরা সাধারণত দেখা হলে নিজেদের পরিবার নিয়েই কথা বলি। সেই সাথে, কে কোন গাড়ি কিনলো সে সবও আলাপ হয়।

আরও পড়ুন: বুমরাহর জায়গায় টি-টোয়েন্টি বিশ্বকাপে শামি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply