আদালত চত্বর থেকে পালালো আসামি, তিন পুলিশ সদস্য ক্লোজড

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গা জেলা জজ আদালত চত্বর থেকে হাতকড়া খুলে আসামি পালানোর ঘটনায় তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেককে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত টিম গঠন করা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

রোববার (১৬ অক্টোবর) সকাল ১১টার দিকে প্রিজন ভ্যান থেকে নামিয়ে কোর্ট কাস্টডিতে নেয়ার সময় কৌশলে পালিয়ে যায় ডাকাতি মামলার আসামি আজিজুল শেখ। তাকে গ্রেফতারে বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে জেলা পুলিশের একাধিক দল।

আসামি আজিজুল শেখ (৩৮) গোপালগঞ্জ জেলার মকছেদপুর থানার জলিরপুর গ্রামের ফজল শেখের ছেলে। তার বিরুদ্ধে টাঙ্গাইলের কালিহাতি থানা ও সদর থানায় ডাকাতি মামলা রয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, রোববার সকালে চুয়াডাঙ্গা জেলা কারাগার থেকে প্রিজন ভ্যানযোগে আদালতে নেয়া হয় আসামি আজিজুলকে। সেখানে ভ্যান থেকে নামিয়ে কোর্ট কাস্টডিতে নেয়ার সময় কৌশলে হাতকড়ার লক ভেঙে পালিয়ে যায় সে। পরে তার পিছনে ধাওয়া করেও ধরতে পারেনি পুলিশ।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন জানান, পালিয়ে যাওয়া আসামি আজিজুলকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। কোর্ট প্রাঙ্গণ থেকে আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় দায়িত্বপ্রাপ্ত ৩ জনকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেককে প্রধান করে ৩ সদস্যদের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আসামিকে ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply