প্রতিপক্ষের লাঠির আঘাতে প্রাণ গেল বৃদ্ধের

|

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপনডেন্ট, নীলফামারী:

নীলফামারীর ডোমারে প্রতিপক্ষের লাঠির আঘাতে ইদ্রিস আলী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ছয়টার দিকে ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের পূর্ব হরিণচড়া বটতলা বাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ইদ্রিস সেখানকার সপির উদ্দিনের ছেলে।

এ ঘটনায় আঘাতকারী হাসিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাস্থলে হাসিকুল আহত হওয়ায় তাকে পুলিশ হেফাজতে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। সে একই এলাকার আমির আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, জমি নিয়ে বিরোধ চলে আসছিল ইদ্রিস আলী ও হাসিকুলের পরিবারের মধ্যে। ইদ্রিস আলীর গাছ কাটাকে কেন্দ্র করে মারামারি হলে হাসিকুল বাঁশের লাঠি দিয়ে ইদ্রিসের মাথায় আঘাত করেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেন এলাকাবাসী।

হরিণচড়া ইউনিয়ন পরিষদ সদস্য মাহবুব আলম জানান, সন্ধ্যার পর খবর পাই ওই এলাকায় মারামারি হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন ইদ্রিস আলী। হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) তপন কুমার রায় বলেন, মৃত অবস্থায় রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। প্রয়োজনীয় পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে সাড়ে ছয়টার দিকে মৃত ঘোষণা করা হয়। আরেক রোগী হাসিকুলকে নিয়ে আসা হলে আমরা তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করি।

বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ উন নবী বলেন, জমি নিয়ে বিরোধ চলে আসছিল তাদের মাঝে। গাছ কাটাকে কেন্দ্র করে মারামারি হলে ইদ্রিসের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন হাসিকুল। এতে মারা যান ইদ্রিস। তাৎক্ষণিকভাবে হাসিকুলকে গ্রেফতার করা হয় এবং মারামারির ঘটনায় হাসিকুল আহত হওয়ায় রংপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে পুলিশ হেফাজতে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply