বাগেরহাটে নিজ বসত ঘর থেকে পিতা-পুত্রের মরদেহ উদ্ধার

|

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বড় গাওলা গ্রামে নিজ বসত ঘর হতে পিতা ও পুত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বাগেরহাট জেলা পুলিশ সূত্রে জানা গেছে, গত দুই মাস ধরে ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করছেন মো. হায়দার মোল্লা (২৮)। পারিবারিক বিষয় নিয়ে হায়দার ও তার স্ত্রীর মনোমালিন্য হলে গত ৬-৭ মাস ধরে তার স্ত্রী জোবাইরা খাতুন (২৫) তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন। আর তাদের ছেলে জিসান (৩) তার দাদির সাথে হায়দারের বাড়িতেই থাকতো। গত বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত আনুমানিক ১১টার দিকে হায়দার ঢাকা থেকে বাড়িতে যান এবং ভোর ৬টা বা সাড়ে ৬টার মধ্যে যেকোনো সময় তার বসত ঘরে জিসান (৩) কে বালিশ চাপা দিয়ে হত্যার পর নিজেও ঘরের ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

হায়দারের ঘরের দরজা ভেতর থেকে দীর্ঘ সময় বন্ধ থাকায় সন্দেহ হলে ডাকাডাকির একপর্যায়ে কারো কোন সাড়াশব্দ না পাওয়ায় স্থানীয় লোকজন ও প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে হায়দার ও তার ছেলে জিসানের মৃতদেহ দেখতে পায়।

খবর পেয়ে, শুক্রবার (২৮ অক্টোবর) রাত আনুমানিক ৯টার দিকে মোল্লাহাট থানা পুলিশ মোল্লাহাট থানাধীন বড় গাওলা সাকিনস্থ নিজ বসত ঘর থেকে হায়দার ও শিশু তার পুত্র জিসান (৩) এর মৃতদেহ উদ্ধার করেন।

মোল্লাহাট থানা পুলিশ ও ফকিরহাট সার্কেলের সহকারী পুলিশ সুপার বিষয়টি জানার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন। মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানিয়েছেন তারা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply