নরসিংদীতে নিখোঁজ দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার

|

ষ্টাফ করেসপন্ডেন্ট, নরসিংদী:

নরসিংদীর আলোকবালী ইউনিয়নের চর আফজালে পিকনিকে গিয়ে নিখোঁজ হওয়া দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ডুবুরি দল।

আলোককবালী ইউনিয়নের ববকশালীপুরের মেঘনা নদী থেকে শুক্রবার (২৮ অক্টোবর) দুপুর দুইটার দিকে গালিব মিয়া (১৫) এবং শনিবার (২৯ অক্টোবর) সকাল ১১টায় সহিদুল ইসলাম মাহফুজের (১৭) লাশ উদ্ধার করা হয়। নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভুইয়া এই তথ্য নিশ্চিত করেছেন। জানিয়েছেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে উদ্ধারকৃদের মরদেহ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

গালিব ও মাহফুজ সদর উপজেলার ঘোড়াদিয়া মুহম্মদীয়া ইন্টারন্যাশনাল তাহফুজুল কুরআন মাদ্রাসার শিক্ষার্থী। এরমধ্যে গালিব পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দড়িপাড়া গ্রামের আজিজুল হকের ছেলে। আর মাফফুজ রায়পুরা উপজেলার বড়ইতলা গ্রামের হারুন মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, বার্ষিক পিকনিকের অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে মাদ্রাসার শিক্ষকসহ ৩২ জন আলোকবালী ইউনিয়নের চর আফজালে যায়। পরে তারা বিকেলে ফুটবল খেলা শেষে ৫টার দিকে মেঘনা নদীতে গোসল করতে নামলে শিক্ষকসহ বাকি ৩০ জনকে খুঁজে পাওয়া গেলেও অনেক খোঁজাখুঁজির পর দুই ছাত্রকে পাওয়া যায়নি।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply