চাষাঢ়ায় পোশাককর্মী খুনের ঘটনায় গ্রেফতার ২

|

সিনিয়র করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পোশাককর্মী জয়নুর রহমান জনি নিহতের ঘটনার মূল হোতাসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে জেলা সদরের ফতুল্লা থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে নিহত জনির ছিনতাইকৃত মোবাইল ফোন ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৯ অক্টোবর ভোরে নগরীর চাষাঢ়ায় সরকারি মহিলা কলেজের সামনে রেললাইনের ওপর থেকে পোশাককর্মী জনির লাশ উদ্ধারের পর এ ঘটনায় তদন্ত শুরু করে জেলা পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত দু’জনকে শনাক্ত করে সোমবার রাতে গ্রেফতার করা হয় ফতুল্লার পেশাদার ছিনতাইকারী সাগর ওরফে কুত্তা সাগর ও তার সহযোগী জয় চাঁন ওরফে বিশালকে। পরে জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জনি হত্যার দায় স্বীকারসহ ছিনতাইকারী চক্রের বেশ কয়েকজন সদস্যের নামও পুলিশকে জানায়।

পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃতরা পুলিশের তালিকাভুক্ত পেশাদার ছিনতাইকারী এবং এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে। এছাড়া রাত্রিকালীন অপরাধ নিয়ন্ত্রণে নগরীর বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট এবং টহল কার্যক্রম জোরদার করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply