নেত্রকোণায় শ্বশুরের বয়স্কভাতার কার্ড নিয়ে তর্কের জেরে ভগ্নীপতির হাতে শ্যালক খুন

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, নেত্রকোণা:

নেত্রকোণা সদরে শ্বশুরের বয়স্ক ভাতার কার্ড নিয়ে তর্কের জেরে ভগ্নীপতি আবুল হাসেমের (৬৪) দায়ের কোপে শ্যালক আবদুস সালাম (৫৫) নিহত হয়েছেন বলে অভিযোগ ওঠেছে।

মঙ্গলবার (১ নভেম্বর) রাতে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের রায়দুম বাগড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ডিসেম্বরে রায়দুম বাগড়া গ্রামের বাসিন্দা রুমালি মিয়া বার্ধক্যজনিত কারণে মারা যান। তার মৃত্যুর পর নমিনি হিসেবে তার বড় মেয়ে রহিমা খাতুন তিন মাস রুমালি মিয়ার কার্ড দিয়ে বয়স্ক ভাতার টাকা তোলেন। পরে ওই টাকা রহিমার স্বামী আবুল হাসেম খরচ করেন। এ নিয়ে দীর্ঘদিন ধরে মৃত রুমালি মিয়ার ছেলে আবদুস সালামের সঙ্গে ভগ্নিপতি আবুল হাসেমের বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাত পৌনে আটটার দিকে আবদুস সালাম কাজ শেষে বাড়ি ফেরেন। এ সময় দা দিয়ে বেতের কাজ করছিলেন আবুল হাসেম। তখনই বয়স্কভাতা কার্ডের ইস্যু নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আবুল হাসেম ক্ষিপ্ত হয়ে সালামের বুকে দা দিয়ে কোপ সালাম ঘটনাস্থলেই মারা যান।

নেত্রকোণা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত আবুল হাসেমকে গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply