নোবিপ্রবিতে শ্রেণিকক্ষের পাখা পড়ে ২ শিক্ষার্থী আহত

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শ্রেণিকক্ষে বৈদ্যুতিক পাখা খুলে পড়ে দুই শিক্ষার্থী আহত হয়েছেন। দুর্ঘটনার পর আহতদের নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আহত শিক্ষার্থীরা হলো, বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র মাহফুজুল হক (২৪) ও একই বিভাগের ছাত্রী রুবিনা রাহা (২৪)।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিস মিলনায়তন ভবনের ৫০৪ নম্বর কক্ষে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মাহফুজুল হক মাথায় এবং রুবিনা রাহা হাতে আঘাত পেয়েছেন।

মাহফুজুল হক জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে ওই কক্ষে পরীক্ষা শেষে সহপাঠীরা বসে কথা বলছিলেন। হঠাৎ করে একটি বৈদ্যুতিক পাখা সিলিং থেকে খুলে তার মাথার এক পাশে এসে পড়ে। পাখার ব্লেডের আঘাতে তার পাশে থাকা আরেকজন ছাত্রী হাতে আঘাত পান। দুর্ঘটনার পরপরই সেখানে উপস্থিত সহপাঠী এবং অফিস কক্ষ থেকে শিক্ষকেরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের চেয়ারম্যান সুবোধ কুমার সরকার বলেন, শ্রেণিকক্ষের অভাবে পাঠদান ও পরীক্ষা নেয়ার ক্ষেত্রে হিমশিম খেতে হচ্ছিল। এ কারণে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি বিভাগের শ্রেণিকক্ষে শিক্ষার্থীদের পরীক্ষা নিতে হয়। সেখানেই এ দুর্ঘটনা ঘটে। এমন পরিস্থিতিতে তারা এখন আতঙ্কে আছেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply