কর্মকর্তাদের মাঝে দেশপ্রেম নাই বলেই শাস্তি হয়: স্বরাষ্ট্রমন্ত্রী (ভিডিও)

|

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সম্প্রতি পুলিশ কর্মকর্তাদের অবসরে পাঠানো ও বরখাস্তের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, দক্ষতা ও দেশপ্রেম যাদের আছে তাদের পদোন্নতি দেয়া হয়। যাদের নেই, তাদের শাস্তি বা বরখাস্ত করা হয়। এটাই সরকারি নিয়ম।

শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে রাজধানীর তেজগাঁও বটমলী হোম বালিকা উচ্চ বিদ্যালয়ে দি ক্রিশ্চিয়ান কোঅপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভায় মন্ত্রী এ কথা বলেন।

৫ পুলিশ কর্মকর্তার বাধ্যতামূলক অবসর নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

মন্ত্রী বলেন, দক্ষতা ও দেশপ্রেম যাদের আছে তাদেরকে সবসময়ই অগ্রাধিকার ও পদোন্নতি দেয়া হয়। তাদেরকে সবাই ভালোবাসে। যাদের নেই, তাদের শাস্তি বা বরখাস্ত করা হয়। এটাই সরকারি নিয়ম।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জিনিষপত্রের দাম বাড়ার যৌক্তিক কারণ আছে। পার্শবর্তী দেশেও দ্রব্যমূল্য বেড়েছে। যুদ্ধের কারণ সারাবিশ্বে এমন অবস্থা। একটা দল না বুঝেই হৈচৈ করছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ডিজেল-এলএমজি ইত্যাদি আমদানিতে অসুবিধা হচ্ছে; এজন্য স্বাভাবিক কারণেই আমাদের দ্রব্যমূল্য বৃদ্ধি পাচ্ছে-এটা আপনাদেরকে বুঝতে হবে। বাংলাদেশ এখন একটা ভালো অবস্থানে আছে। এটা এখনও বাংলাদেশের মানুষের সহ্য সীমানার মধ্যে রয়েছে। এ সময়, অন্যান্য দেশের চেয়ে বাংলাদেশ ভালো আছে- বলে দাবি করেন মন্ত্রী।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply