নরসিংদীতে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ, ছুরিকাঘাতে আহত ৩

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় মিছিলে আগে যাওয়াকে কেন্দ্র করে যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ছুরিকাঘাতে তিনজন আহত হয়েছেন।

সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় শহরতলীর চিনিশপুরে জেলা বিএনপির কার্যালয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন, মহিষাশুরা ইউনিয়ন যুবদল নেতা ফরহাদ হোসেন (২৭), পাইকারচর ইউনিয়ন যুবদল নেতা গাউছ নেওয়াজ (৩৩) ও মাধবদীর আলগী এলাকার যুবদলনেতা শফিকুল ইসলাম (৩৫)।

স্থানীয়রা জানান, পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বিকালে জেলা বিএনপির কার্যালয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভার আয়োজন করে জেলা বিএনপি। এই সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে যোগ দিতে আসেন বিএনপি নেতাকর্মীসহ যুবদল নেতাকর্মীরা। এ সময় মিছিলের সামনে যাওয়াকে কেন্দ্র করে সদর উপজেলার পাইকার চর ও মহিষাশুরা ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের মধ্যে মারামারি শুরু হয়। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করতে থাকে। পরে সভায় জেলা বিএনপির সভাপতি খায়রুল কবীর খোককের বক্তব্য শুরু হলে গাউছ নেওয়াজ নামে পাইকার চর ইউনিয়ন যুবদলের এক কর্মী মহিষাশুরা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদকে (২৮) ছুরিকাঘাত করে। আহতদের মধ্যে ফরহাদ হোসেনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। বাকিরা নরসিংদী জেলা ও সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন জানান, যেহেতু একটি মারামারির ঘটনা ঘটেছে, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। তদন্ত করো দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply