শোয়েব-সানিয়ার বিচ্ছেদ; কে এই আয়েশা ওমর? (ভিডিও)

|

একটি ম্যাগাজিনের জন্য ফটোশুটের পর জনপ্রিয় পাকিস্তানি মডেল আয়েশা ওমরের সাথে সম্পর্কে জড়ান শোয়েব।

পাকিস্তানি মডেল আয়েশা ওমরের সাথে বিবাহ বহির্ভুত সম্পর্কের কারণেই নাকি ইতি ঘটছে সানিয়া মির্জা ও শোয়েব মালিকের দাম্পত্য জীবনের- এমনটাই জানাচ্ছে ভারত ও পাকিস্তানের গণমাধ্যমগুলো। যদিও এ নিয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানাননি শোয়েব মালিক বা আয়েশা ওমর- বা কেউই।

উপমহাদেশে ক্রীড়া জগতের সবচেয়ে আলোচিত জুটির অন্যতম পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। সম্প্রতি তাদের সম্পর্কে ঘুন ধরার খবরে সরব দুই দেশের গণমাধ্যমগুলো। পাওয়া যাচ্ছে নানা তথ্য। শোনা যাচ্ছে, শোয়েব নাকি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন এক মডেলের সাথে।

তবে এটাই প্রথম না। এর আগেও বেশ কয়েকবার বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে খবরের শিরোনাম হয়েছিলেন শোয়েব। কিন্তু কোনো সম্পর্কেরই সত্যতা প্রমাণিত হয়নি। তবে এবার সানিয়া মির্জার সাথে ছাড়াছাড়ি হয়ে যাবার খবরে প্রশ্ন উঠছে, শোয়েবের সাথে জড়ানো নারীটা কে?

জানা গেছে, আয়েশা ওমর নামের স্বদেশি এক মডেল ও অভিনেত্রীর সাথে চুটিয়ে প্রেম করছেন শোয়েব। এই মুহূর্তে পাকিস্তানের সেরা মডেলদের তালিকার শীর্ষে আয়েশা। ২০১৫ সালে কমেডি রোম্যান্টিক সিনেমা ‘কারাচি সে লাহোর’ এর মাধ্যমে বড় পর্দায় পা রাখেন ৪১ বছর বয়সী এই মডেল। কাজ করেছেন একাধিক পাকিস্তানি সিরিয়ালেও।

সম্প্রতি ‘ওকে পাকিস্তান’ নামের এক ম্যাগাজিনের ফটোশ্যুটে পরিচয় হয় দু’জনের। সকাল থেকে শুরু করে রাত অবদি নানা সময়ের ছবি তোলেন পাকিস্তানের স্বনামধন্য ফ্যাশন ফটোগ্রাফার শাহবাজ সাজি। ছবিগুলোর মধ্যে সুইমিং পুলে তোলা একটি ছবিতে দু’জন ছিলেন খুব অন্তরঙ্গ। ঐ ফটোশুটের একটি ছবি বেশ আলোচিতও হয়েছে। যেখানে স্মুদির গ্লাস হাতে দাঁড়ানো আয়েশার পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় শোয়েবকেও।

পরবর্তীতে দেয়া এক সাক্ষাৎকারে আয়েশাকে প্রশংসায় ভাসান শোয়েব মালিক। জানান, শ্যুটের সময় আয়েশা নাকি হাতে ধরে শিখিয়েছেন সব। গুঞ্জন শোনা যাচ্ছে, এর পর থেকেই সম্পর্ক জড়িয়েছেন দু’জন।

প্রসঙ্গত, ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন সানিয়া-শোয়েব। ২০১৮ সালে তাদের ঘর আলো করে আসে এক পুত্র সন্তান। তবে শোয়েব মালিকের সাথে অন্য নারীর সম্পর্কের জেরে নাকি দু’জনের দাম্পত্য খারাপ যাচ্ছে অনেকদিন ধরেই। কয়েকমাস ধরে থাকছেন আলাদাও। আইনিভাবে এ সম্পর্কের সমাপ্তি টানতে নাকি আদালতের দারস্থও হয়েছেন এ দুই স্পোর্টস সেনসেশন। সানিয়া মির্জার ইনস্টাগ্রামের পোস্ট দেখে যার কিছুটা ইঙ্গিতও মেলে। তবে, এখনও শোয়েব মালিক বা আয়েশা ওমর-কেউই দু’জনের সম্পর্কের গুঞ্জন নিয়ে কোনো মন্তব্য করেননি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply