ব্রাহ্মণবাড়িয়ায় আগের কমিটিতেই আস্থা রাখলো আওয়ামী লীগ

|

ছবি : সংগৃহীত।

ব্রাহ্মণবাড়িয়ায় জেলার আগের কমিটির ওপরই আস্থা রেখেছে বাংলাদেশ আওয়ামী লীগ। শীর্ষ ৫ পদের সবাইকে বহাল রেখে কমিটি ঘোষণা করেছে দলটি। এতে সভাপতি হিসেবে উবায়দুল মোকতাদির চৌধুরী এবং সাধারণ সম্পাদক হিসেবে আল মামুন সরকার মনোনীত হয়েছেন।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য শেষে এ কমিটি ঘোষণা করেন দলের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য শেখ ফজুলল করিম সেলিম।

পদপ্রাপ্ত অপর ৩ জন হলেন, সিনিয়র সহসভাপতি হেলাল উদ্দিন, সহসভাপতি হেলাল উদ্দিন ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী।

নবগঠিত কমিটি আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ করতে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং নবগঠিত কমিটির পাঁচ সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য শেখ ফজুলল করিম সেলিম এবং প্রধান বক্তা ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে সম্মলনে স্বাগত বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৪ সালের ২৯ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরীকে সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাবেক চেয়ারম্যান আল মামুন সরকারকে সাধারণ সম্পাদক করে কমিটি অনুমোদন দেয় আওয়ামী লীগ।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply