নাটোরে ব্রিজের নিচ থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে ব্রিজের নিচ থেকে রাহুল হোসেন নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ নভেম্বর) দুপুর ১২টার দিকে সদর উপজেলার বিপ্রবেলঘড়িয়া গ্রামের গোদাই রেল ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থী রাহুল হোসেন সদর উপজেলার মদন হাট গ্রামের বেলাল হোসেনের ছেলে। সে তেলকুপি উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষা দিয়েছিল।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, রোববার বিকেলে বাড়ি থেকে বের হয় রুহুল। এরপর সন্ধ্যা গড়িয়ে রাত শুরু হলে রাহুল বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। কিন্তু কোথাও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। সোমবার দুপুর ১২টার দিকে গোদাই রেল ব্রিজের নিচে একটি রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

তিনি বলেন, এ সময় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে রাহুলের মরদেহটি শনাক্ত করে। প্রাথমিকভাবে নিহতের মাথায় ও হাতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply