মায়ের পর বাবাকেও হারালেন সুপারস্টার মহেশ বাবু

|

মায়ের পর এবার বাবাকেও হারালেন দক্ষিণি সুপারস্টার মহেশ বাবু। মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোরে হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে মহেশ বাবুর বাবা কৃষ্ণা ঘট্টামনেনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, কিছুদিন ধরে কৃষ্ণা ঘট্টামনেনি শ্বাসজনিত সমস্যায় ভুগছিলেন। গতকাল অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। রাত সোয়া একটার দিকে তাকে অচেতন অবস্থায় জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে চিকিৎসকেরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। এরপর অবস্থার অবনতি হলে ভেন্টিলেটরে রাখা হয় কৃষ্ণাকে। কিন্তু অনেক চেষ্টা করেও চিকিৎসকেরা শেষ রক্ষা করতে পারেননি। আজ ভোর চারটার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন এই প্রবীণ তারকা।

কৃষ্ণা ঘট্টামনেনি ছিলেন একাধারে প্রযোজক, পরিচালক ও অভিনেতা। ৩৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। একের পর এক হিট ছবি দিয়েছেন তার দর্শকদের। বহু ছবিতে বিনা পারিশ্রমিকেও কাজ করেছেন কৃষ্ণা। পদ্মভূষণ সম্মান পান প্রয়াত এই কিংবদন্তি শিল্পী। শুধু অভিনয় নয়, রাজনীতিতেও সক্রিয় ছিলেন মহেশ বাবুর বাবা। ১৯৮০ সালে কংগ্রেসে যোগ দেন, পরে সংসদ সদস্যও হন। কিন্তু রাজীব গান্ধির মৃত্যুর পর তিনি রাজনীতি থেকে বিদায় নেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply