আর্জেন্টিনার ২০২২ ফুট পতাকা নিয়ে ফেনীতে বর্ণাঢ্য র‍্যালি

|

স্টাফ করেসপনডেন্ট, ফেনী:

কাতার বিশ্বকাপ ঘিরে উন্মাদনা এখন বিশ্বজুড়ে। সেই উন্মাদনার হাওয়া বইছে বাংলাদেশেও। সে বিশ্বকাপ উত্তেজনার আনন্দ ঘিরে ফেনীতে ২ হাজার ২২ ফুট দৈর্ঘ্যের লম্বা পতাকা নিয়ে বর্ণাঢ্য র‍্যালি করেছেন ‘আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠী’। র‍্যালিতে ঘোষণা করা হয়েছে, আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে বিশাল আনন্দ র‍্যালী ভুরিভোজসহ নানা আয়োজন করা হবে।

খেলোয়াড়দের ছবি সম্বলিত প্ল্যাকার্ড হাতে নিয়ে শনিবার (১৯ নভেম্বর) বিকেলে ফেনী পাইলট হাই স্কুল মাঠ থেকে থেকে র‍্যালিটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওয়াপদা মাঠে গিয়ে শেষ হয়। এতে কয়েক হাজার আর্জেন্টিনার ভক্তানুরাগী অংশ নেন। 

ভক্তদের হাতে লিওনেল মেসি, ডি মারিয়া, ডিপল, দিবালাসহ সেরা খেলোয়াড়দের প্ল্যাকার্ড বানিয়ে তারা আনন্দ র‍্যালিতে অংশগ্রহণ করেন। 

আয়োজক কমিটির মূল উদ্যোক্তা ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, আর্জেন্টিনা প্রিয় দল, মেসি প্রিয় খেলোয়াড়। প্রিয় দলকে ভালোবেসে তিনি ২ হাজার ২২ ফিট দৈর্ঘ্যের এ পতাকাটি বানিয়েছেন। প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে এ আনন্দ র‍্যালীর আয়োজন করেছেন তিনি। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ তাই এ বিশ্বকাপটি খুব স্পেশাল। আর্জেন্টিনা এ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হলে নানা আয়োজনের পরিকল্পনা রয়েছে। আমরা সবাই খেলা উপভোগ করবো। শৃঙ্খলার সাথে আমরা খেলা এবং আনন্দ উপভোগ করবো।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply