নারায়ণগঞ্জে ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদকের ওপর হামলার অভিযোগ

|

স্টাফ করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

ব্রাহ্মণবাড়িয়া থেকে ফেরার পথে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে৷

বুধবার (২৩ নভেম্বর) বিকেল আনুমানিক চারটার দিকে গোপালদী পৌরসভীর রামচন্দ্রী এলাকায় গাউছিয়া-বাঞ্ছারামপুর সড়কে হামলার ঘটনা বলে অভিযোগ করেন ছাত্রদল নেতারা৷

এ প্রসঙ্গে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি বলেন, বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নয়নের বাড়িতে যান বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। বিকেলে ফেরার পথে আড়াইহাজারে সরকারি দলের নেতা-কর্মীদের হামলার শিকার হন ছাত্রদলের নেতারা। হামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ পাঁচজন আহত হয়েছেন। এ সময় ছাত্রদল নেতাদের বহনকারী গাড়িটিও ভাঙচুর করা হয় বলে জানান এ বিএনপি নেতা।

আড়াইহাজার পৌরসভা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বলেন, ব্রাহ্মণবাড়িয়া থেকে ফেরার পথে গোপালদী পৌরসভীর রামচন্দ্রী এলাকায় গাউছিয়া-বাঞ্ছারামপুর সড়কে হামলার শিকার হন কেন্দ্রীয় নেতারা। গোপালদী পৌরসভা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ আপন ও সাধারণ সম্পাদক  সুজয় সাহার নেতৃত্বে অর্ধশতাধিক সরকারি দলের নেতা-কর্মী হকিস্টিক ও লাঠিসোটা হাতে হামলায় অংশ নেন। তারা ছাত্রদল নেতাদের বহনকারী গাড়ি ও মোটরসাইকেল ভাঙচুর করে৷ হামলায় আহত ছাত্রদল নেতারা স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে ঢাকার দিকে যান, বলে জানিয়েছেন রফিকুল।

এদিকে, এ হামলায় ছাত্রলীগের সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার করে আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম বলেন, রামচন্দ্রী এলাকায় এক রিকশাচালকের সাথে ছাত্রদলের গাড়িবহরের সাথে ঝামেলা হয়৷ পরে স্থানীয় লোকজন ও রিকশাচালকরা গাড়িতে ইট-পাটকেল মেরে ভাঙচুর করে। আড়াইহাজার বাজারেও স্থানীয় রিকশা চালকরা ফের তাদের গাড়ি বহরে হামলা চালায়। পরে আমি ঘটনাস্থলে গিয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদককে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে নিজের টাকায় প্রাইভেট কার ভাড়া করে ঢাকা যাওয়ার ব্যবস্থা করি।

এদিকে, হামলার বিষয়ে জানতে চাইলে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক  বলেন, হামলার কোনো খবর আমরা পাইনি। আমরা এ বিষয়ে খোঁজখবর করছি। তবে আমাদের কাছে কেউ হামলার অভিযোগ করেনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply