গাইবান্ধায় ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা

|

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে আব্দুর রহমান মাসুদ (৪২) নামে এক হোসিয়ারি ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট শীতবস্ত্রের বাজারের মুর্শিদের গলিতে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহমান মাসুদ কোচাশহর ইউনিয়নের মোকদ্দপুর (কানাইপাড়া) গ্রামের আজিজার রহমান খট্টুর ছেলে। তিনি কোচাশহরে ন্যাশনাল হোসিয়ারি (শীতবস্ত্র) কারাখানার মালিক। এছাড়া তিনি গোবিন্দগঞ্জ শামীম অ্যান্ড শাকিল কারিগরি কলেজের ল্যাব সহকারী ছিলেন।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, রাতে এশার নামাজ পড়তে মাসুদ পায়ে হেটে বাজারের মসজিদের দিকে যাচ্ছিলেন। পথে অন্ধকারে হঠাৎ করে অজ্ঞাত দুর্বৃত্তরা তার গলায় ছুরি চালিয়ে হত্যাচেষ্টা করে। এ সময় মাসুদ চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন। পরে বাজারের লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায় চিকিৎসকরা। কিন্তু হাসপাতালে পৌঁছার আগেই রাস্তায় তার মৃত্যু হয়।

নিহতের ভাই শাহ আলম জানান, রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়েছিলে মাসুদ। দুর্বৃত্তরা তার গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করেছেন। পূর্ব পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে দাবি তার। এছাড়া নিহতের স্ত্রী নারগিস বেগম হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্ত শাস্তির দাবি জানান।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন ও কোচাশহর ইউপি চেয়ারম্যান জহরুল ইসলাম জাহিদ।

এ বিষয়ে ওসি ইজার উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি মসজিদের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। কেনো এই হত্যাকাণ্ড তা খতিয়ে দেখাসহ জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply