এই পেনাল্টি মিস আরও শক্তিশালী করবে কেইনকে: হেন্ডারসন

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ থেকে কেবলই বিদায় নেয়ার পরপর প্রতিক্রিয়া জানানো কঠিন। ইংলিশ মিডফিল্ডার জর্ডান হেন্ডারসনও তেমনটিই বলেছেন যে, অনুভূতি প্রকাশের জন্য উপযুক্ত শব্দ খুঁজে পাচ্ছেন না তিনি। তবে স্বাভাবিকভাবেই এই লিভারপুল মিডফিল্ডারকে কথা বলতে হয়েছে হ্যারি কেইনের পেনাল্টি মিস নিয়ে। ইংল্যান্ডের নাম্বার এইট বলেছেন, কেইন বিশ্বমানের স্ট্রাইকার এবং আমাদের অধিনায়ক। সে অবশ্যই ফিরে আসবে। এই পেনাল্টি মিস আরও শক্তিশালী করবে কেইনকে।

জর্ডান হেন্ডারসন আরও বলেন, আমরা মাঠে আমাদের সর্বোচ্চটাই দিয়েছি। তাই ১ গোলে পিছিয়ে পড়ে বেশ হতাশ লাগছিল। তবে এরপরেও আমরা ফিরে এসেছি। নিজেদের লড়াকু মানসিকতার পরিচয় দিয়ে আক্রমণ করেছি আর, সমতাসূচক গোলও পেয়ে গিয়েছিলাম। নিজেদের শতভাগ উজাড় করেই দিয়েছি আমরা। তবে দুর্ভাগ্যবশত, আজকের রাতটা আমাদের না।

ইংল্যান্ডের এই বিদায়কে অনেকাংশেই হয়তো মনে রাখা হবে ক্যাপ্টেন কেইনের পেনাল্টি মিস দিয়ে। তবে সেদিকে এখন আর তাকাতে চান না হেন্ডারসন। তিনি বলেছেন, আমরা জানি কতগুলো পেনাল্টিতে কেইন আমাদের গোল এনে দিয়েছে। এমনকি, এ পর্যন্ত আসতে কতগুলো গোলে যে সে সাহায্য করেছে তার হিসেব আমার জানা নেই। তবে, এই ঘটনা নিশ্চিতভাবেই তাকে আরও শক্তিশালী বানাবে।

ম্যাচ শেষে অবশ্য বিজয়ী ফ্রান্সকে কৃতিত্ব দিতে ভোলেননি হেন্ডারসন। তিনি বলেছেন, নিজেদের পারফরমেন্স নিয়ে ভালো বোধ করছি। মনোযোগ এবং ভালো করার তাড়না এখনও দারুণভাবেই আছে। তবে ফ্রান্সকে কৃতিত্ব দিতেই হয়। তারা দারুণ দল। আমার এখনও মনে হয়, এই ম্যাচ আমরা জিততে পারতাম।

আরও পড়ুন: মিস হওয়া পেনাল্টিতে উড়ে গেল ইংল্যান্ডের স্বপ্ন; সেমিতে ফ্রান্স

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply