পেনাল্টি নিতে গিয়ে আমার মেয়ের কথা ভেবেছি: লাউতারো

|

ছবি: সংগৃহীত

নেদারল্যান্ডসের বিপক্ষে শ্বাসরুদ্ধকর টাইব্রেকার শেষে সেমিফাইনালে এখন আর্জেন্টিনা। ৪-৩ গোলে জয় পাওয়া সেই ম্যাচের শেষ স্পটকিকটি নিয়েছিলেন লাউতারো মার্টিনেজ। গোলের খোঁজে মরিয়া এই ফরোয়ার্ড সে সময় বিশাল চাপ সামলিয়ে শান্তভাবে নিয়েছেন বুদ্ধিদীপ্ত শট। তাতেই সেমিফাইনালে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে খেলার ছক কষছেন এখন লিওনেল স্কালোনি। সেই গোল নিয়ে লাউতারো মার্টিনেজ বলেছেন, পেনাল্টি নিতে গিয়ে আমার মেয়ের কথা ভেবেছি। খবর এমএসএন ডটকমের।

নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের জয় নিয়ে রাই স্পোর্টসের সাথে আলাপকালে লাউতারো মার্টিনেজ বলেন, পুরো সপ্তাহজুড়েই অ্যাঙ্কেলে অস্বস্তি বোধ করেছি। সম্পূর্ণ ঠিক হওয়ার জন্য কাজ করে যাচ্ছি। বেঞ্চ থেকে উঠে খেলতে হয়েছে আমাকে। তবে, যেভাবে খেলছি তাতে আমি সন্তুষ্ট। অবশ্যই আমাদের কাজ শেষ হয়ে যায়নি। তাই, চেষ্টা এবং পরিশ্রম চালিয়ে যেতে হবে। এখন আমাকে সম্পূর্ণভাবে সেরে ওঠার সাথে ক্রোয়েশিয়া নিয়েও ভাবতে হবে।

ইন্টার মিলানে খেলা এই আর্জেন্টাইন স্ট্রাইকার আরও বলেন, কোপা আমেরিকায় আমি শেষ শটটি নিয়েছিলাম। এই ম্যাচেও তাই। পেনাল্টি নেয়ার জায়গা পর্যন্ত হাঁটার সময় আমি খুবই শান্ত ছিলাম। কারণ, নিজের কাজ সম্পর্কে আমার পরিষ্কার ধারণা আছে। যখন বলটা ধরলাম, আমার মেয়ের কথা ভাবলাম। ও আমার জীবন বদলে দিয়েছে। এখন আমি মাথা নিচু করে কেবল কাজ করে যাই। এই অবস্থান আমি তৈরি করেছি। তাই, কোয়ার্টার ফাইনালের এই পেনাল্টির কথা আমি ভুলবো না। চাপ ছিল বিশাল এবং মনে করি, সম্পূর্ণভাবে প্রস্তুত হওয়ার কাজ আমি করছি।

দলের মনোভাব নিয়ে লাউতারো মার্টিনেজ বলেন, বিশ্বকাপ জয়ের কথা বলছেন? হ্যাঁ, আশা করি। আমরা এ নিয়ে কাজ করছি। এটাই আমাদের লক্ষ্য। তবে এখন আমাদের পরবর্তী ম্যাচের জন্য প্রস্তুত হতে হবে, যেটা ক্রোয়েশিয়া। এরপর কী হয় তা দেখা যাবে।

আরও পড়ুন: গোল্ডেন বুটের দৌড়ে এগিয়ে এমবাপ্পে; লড়াইয়ে মেসি ও জিরু

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply