কাতার বিশ্বকাপে আরেক সাংবাদিকের ‘আকস্মিক’ মৃত্যু

|

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপে দায়িত্ব পালনকালে ‘আকস্মিক’ভাবে মৃত্যু বরণ করেছে দেশটির ফটোসাংবাদিক খালিদ আল মিসলাম। কাতারের ক্রীড়াভিত্তিক টেলিভিশন চ্যানেল আল কাস টিভিতে কর্মরত ছিলেন এই সাংবাদিক।

ব্রিটিশ গণমাধ্যম মিররে প্রকাশিত খবরে বলা হয়, ধারণা করা হচ্ছে গত শনিবার (১০ ডিসেম্বর) বিশ্বকাপের দায়িত্ব পালনের সময়ই মৃত্যু ঘটে এই সাংবাদিকের। স্থানীয় সংবাদ মাধ্যম গালফ টাইমস তাদের টুইটার অ্যাকাউন্টে লিখেছে, আল কাস টিভির ফটোসাংবাদিক খালিদ আল মিসলাম মৃত্যু বরণ করেছেন।

খালিদ আল মিসলামের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে আল কাস টিভি। তবে মৃত্যুর কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছে তারা।

কাতারের সাংবাদিক খালিদ আল মিসলামের মৃত্যুর দিনেই অনুষ্ঠিত হয় নেদারল্যান্ডস বনাম আর্জেন্টিনার কোয়ার্টার ফাইনাল। আর সেই ম্যাচ চলাকালীন সময়েই মৃত্যু বরণ করেছিলেন যুক্তরাষ্ট্রের ক্রীড়া লেখক ও সাংবাদিক গ্রান্ট ওয়াল। লুসাইল আইকনিক স্টেডিয়ামে নিজ আসন থেকে পড়ে যান ওয়াল। তারপর চিকিৎসকরা তাকে দ্রুত সেবাদান করলেও ফেরানো যায়নি ওয়ালকে। চিকিৎসকরা পরবর্তীতে জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন গ্রান্ট ওয়াল।

আরও পড়ুন: দুই ‘এলএমটেন’, আকাশি-নীলের সমুদ্র ও ৯০’র পরের সময়

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply