পদ্মা সেতুতে সড়ক দুর্ঘটনা, তিন বাসের ৫ যাত্রী আহত

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

ঘন কুয়াশার কবলে পড়ে পদ্মা সেতুতে পরপর তিনটি বাস দুর্ঘটনার শিকার হয়েছে। এতে এক কিশোরসহ অন্তত ৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে সেতুর জাজিরা প্রান্তের ১৯ নম্বর পিলারের কাছে ঢাকামুখি লেনে এ দুর্ঘটনার ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সেতু জুড়ে ঘন কুয়াশা ছিল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে শরীয়তপুর সার্ভিস, মেঘনা ট্রাভেলস, টুঙ্গিপাড়া এক্সপ্রেস নামের ৩টি বাস পেছন থেকে পরপর ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় মেঘনা ট্রাভেলস ও শরীয়তপুর সার্ভিস বাসের সামনের অংশ ও টুঙ্গিপাড়া বাসের পেছনের অংশ। আহত হয় অন্তত ৫ জন যাত্রী। এতে বেশকিছু সময়ের জন্য যান চলাচলের জন্য বন্ধ হয়ে যায়। দুর্ঘটনার পর যাত্রীরা অন্য বাসের সহযোগিতায় গন্তব্যে চলে যায়। আহত বাশার (১৬) নামের এক কিশোরকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।

পদ্মা সেতু উত্তর থানার ওসি আলমগীর হোসেন জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। ক্ষতিগ্রস্ত গাড়িগুলো সরানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ফারহানা জানান, পদ্মা সেতুতে দুর্ঘটনার শিকার বাশার নামের একজন রোগী হাসপাতালে চিকিৎসা নিতে এসেছেন। তার বাড়ি শ্রীনগরের খিলপাড়া এলাকায় বলে জানা গেছে।

এএআর/এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply