রংপুর সিটি নির্বাচন কাল, প্রস্তুতি সম্পন্ন

|

ছবি : সংগৃহীত

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ আগামীকাল মঙ্গলবার (২৭ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ চলবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। এ উপলক্ষ্যে আজ (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে কেন্দ্রে কেন্দ্রে পাঠিয়ে দেয়া হচ্ছে ইভিএম মেশিন ও নির্বাচনী সরঞ্জাম।

এর আগে রোববার (২৫ ডিসেম্বর) মধ্যরাতে শেষ হয়েছে প্রার্থীদের প্রচারণার নির্ধারিত সময়। শেষবারের মতো ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চান মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। সন্ধ্যায় সবশেষ নগরীর হাজিরহাট এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া। এদিকে, রাত ৮টায় নগরীর সিটিবাজার এলাকায় প্রচারণা চালান জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে এবার ২২৯টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটার সংখ্যা ৪ লাখ ২৬ হাজার ৪৭০ জন। নির্বাচন ঘিরে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেন জানান, ইতোমধ্যে নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। নির্বাচন উপলক্ষ্যে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। ভোটদানের সময় গোপন কক্ষে একজনের বেশি কেউ প্রবেশ করলে তাকে আইনের আওতায় আনা হবে। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের কেউ এমন কাজ করলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply