বিএনপি-জামায়াত অপশক্তির বিরুদ্ধে আমরা অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিচ্ছি: নানক

|

বিএনপি ও জামায়াতের মতো অপশক্তির বিরুদ্ধে আওয়ামী লীগ অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, বিএনপি–জামায়াত জানমালের ক্ষতির চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মীদের সঙ্গে আলাপকালে আওয়ামী লীগ নেতা নানক এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার নেতৃত্বদানকারী দল হলো আওয়ামী লীগ। তাই আজ বিএনপির আগুন সন্ত্রাস রুখতে আওয়ামী লীগের নারী, যুবক ও ছাত্র সকলে মিলে আমরা রাজধানী জুড়ে পাহারা দিচ্ছি।

নেতাকর্মীদের অতন্দ্র প্রহরী হয়ে সতর্ক পাহারায় থাকার আহ্বান জানিয়ে জাহাঙ্গীর কবির নানক বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তখন জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র প্রবল হচ্ছে। এই আন্তর্জাতিক মহলের প্রবল ষড়যন্ত্রকে ব্যর্থ করেই ডিসেম্বর মাসে আমরা বিজয় অর্জন করেছিলাম। তেমনিভাবে আমাদের শপথ নিতে হবে, শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় ও আন্তর্জাতিক সব ষড়যন্ত্রকে আমরা পরাজিত করবো।

প্রসঙ্গত, শুক্রবার ১০ দফা দাবিতে রাজধানী ঢাকা ও রংপুরে গণমিছিলের আয়োজন করেছে বিএনপি। এরই মধ্যে বিএনপির এ গণমিছিলের প্রতি সমর্থন জানিয়েছে গণতন্ত্র মঞ্চ। এদিকে, বিএনপির এ কর্মসূচিতে কোনো অপ্রত্যাশিত ঘটনা এড়াতে রাজধানীজুড়ে অবস্থান নিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। রাজধানীর সাতটি পয়েন্টে পৃথক সমাবেশ করেছে আওয়ামী লীগ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply