মোবাইলে প্রেম, দেখা করার জন্য ডেকে নিয়ে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

|

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরে দেখা করার কথা বলে ডেকে নিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিকসহ দুই তরুণের বিরুদ্ধে। এ ঘটনায় গুরুতর অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় সদর ও রাজৈর উপজেলার সীমান্তবর্তী এলাকা শাখারপাড় ব্রিজের কাছে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে ভুক্তভোগী ছাত্রী।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে মোবাইল ফোনের মাধ্যমে রাজৈর উপজেলার বিশ্বম্বরদী এলাকার হাসান (১৮) নামে এক তরুণের সাথে পরিচয় হয় সদরের বাসিন্দা ওই ছাত্রীর। শনিবার বিকেলে মেয়েটি তার নানী বাড়ি যাওয়ার পথে রাজৈরের শাখারপাড় ব্রিজ এলাকায় ডেকে নিয়ে যায় প্রেমিক হাসান। এ সময় হাসানের সাথে ছিল তার বন্ধু রাব্বি। মেয়েটি সেখানে পৌঁছালে তাকে জোর করে পাশের জঙ্গলে নিয়ে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে হাসান ও রাব্বি। এতে সে অসুস্থ হয়ে পড়ে। পরে দুই বন্ধু মিলে মেয়েটিকে তার বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায়। এই ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেছে ভুক্তভোগী ও তার স্বজনরা।

এ বিষয়ে মাদারীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, সীমান্ত এলাকায় ঘটনাটি ঘটেছে। আমরা ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শনে ফোর্স পাঠিয়েছি। ধর্ষণের বিষয়টি নিশ্চিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply