২০২৩ এ বলিউডে আসছে একাধিক নতুন জুটি

|

ছবি: সংগৃহীত

বলিউডে নতুন জুটির আগমন মানেই নতুন কিছুর প্রত্যাশায় দর্শকরা। বিশেষ করে রোমান্টিক সিনেমায় ‘জুটি প্রথা’র বিকল্প নেই। তবে সব জুটিই যে মানুষের হৃদয়ে স্থান করে নিতে পারে, এমনটা নয়। অনেক নতুন জুটিও বলিউডে চিরদিনের জন্য স্থান করে নিয়েছে, এ সংখ্যাও নেহায়েত কম নয়! জানা গেছে, নতুন বছরে বলিউডে নতুন জুটির কাজ দেখা যাবে অনেকগুলো।

পর পর তিনটি বিগ বাজেটের সিনেমা দিয়ে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এর মধ্যে ‘ডানকি’ সিনেমায় ‘ভার্সেটাইল অ্যাকট্রেস’ হিসেবে খ্যাত তাপসী পান্নুর সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন শাহরুখ। পরিচালনায় রাজকুমার হিরানি। এছাড়া অ্যাটলির প্যান ইন্ডিয়ান সিনেমা ‘জাওয়ান’ এ তাকে দেখা যাবে লেডি সুপারস্টার নয়নতারার সাথে। নতুন বছরে নতুন দুই জুটির রোমান্স পর্দায় দেখতে মুখিয়ে আছে দর্শক। 

এ বছর বলিউড পাচ্ছে আরও এক নতুন জুটি। ‘ময়দান’ সিনেমায় জুটি বাঁধছেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা অজয় ​​দেবগণ ও দক্ষিণী সিনেমার সু-অভিনেত্রী প্রিয়ামনি। পরিচালনায় লক্ষণ উতরেকার। এ পরিচালকের এখনও নাম চূড়ান্ত না হওয়া আরেক সিনেমায় সিনেমায় জুটি বাঁধছেন ভিকি কৌশল ও সারা আলি খান।

নির্মাতা শ্রীরাম রাঘবনের আসন্ন সিনেমা ‘মেরি ক্রিসমাস’ এ জুটি বেঁধেছেন বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কাইফ। বলিউড সুন্দরী ক্যাটরিনার পাশাপাশি দক্ষিণের সুপারস্টারের জুটি বাঁধা নিয়ে উচ্ছ্বসিত দর্শক। ২০২২ সালের ক্রিসমাসের দিন প্রকাশ পেয়েছে সিনেমার প্রথম পোস্টার।

বলিউড হার্টথ্রব সিদ্ধার্থ মালহোত্রা এবং দিশা পাটানিকে প্রথমবারের মতো অ্যাকশন ড্রামা ‘যোধা’তে একসঙ্গে দেখা যাবে। পরিচালনায় নবাগত পরিচালক পুষ্কর ওঝা এবং সাগর আম্ব্রে। অন্যদিকে, রণবীর কাপুরকে দেখা যাবে আরেক বলিউড সুন্দরী শ্রদ্ধা কাপুরের সাথে। সিনেমার নাম ‘তু ঝুটি ম্যায় মাক্কার’। কিছুদিন আগেই লাভ রঞ্জন পরিচালিত এ সিনেমার টিজার প্রকাশ হয়েছে।

বছরের শুরুতেই মুক্তি পেতে যাচ্ছে সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত নতুন সিনেমা ‘মিশন মজনু’। এ সিনেমায় তিন্নি জুটি বেঁধেছেন ভারতের ‘ন্যাশনাল ক্রাশ’খ্যাত দক্ষিণী অভিনেত্রী রাশমিকার সাথে। সদ্য প্রকাশিত এ সিনেমার প্রথম রোমান্টিক গানে দুজনের রসায়ন দারুণ পছন্দ করেছে দর্শক।

এদিকে ‘ড্রিম গার্ল টু’ এ আয়ুষ্মানের সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন অনন্যা পাণ্ডে। এ সিনেমায় তাদের সঙ্গে আরও অভিনয় করবেন অনু কাপুর, পরেশ রাওয়াল, বিজয় রাজ, রাজপাল যাদব, সীমা পাওয়া এবং অভিষেক ব্যানার্জির মতো অভিনেতারা। আগামী ২৯ জুন মুক্তি পাবে সিনেমাটি।

২০২২ সালের দুঃস্বপ্ন কাটিয়ে নতুন বছরে হিন্দি চলচ্চিত্র অঙ্গন দারুণ সময় কাটাবে বলেই মত চলচ্চিত্র সংশ্লিষ্টদের। নতুন ধারণা, ভালো গল্প আর বিষয়বৈচিত্র্যকে পুঁজি করেই এগোবে বছরটি। বোনাস হিসেবে হিন্দি ইন্ডাস্ট্রিতে দর্শক স্বাদ পাবে নতুন যুগলের রোমান্স।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply