ভারতে বিমানে নারী সহযাত্রীর গায়ে মূত্রত্যাগ

|

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে এয়ার ইন্ডিয়ার একটি বিমান ভারতের দিল্লি আসার সময়ে এক নারী যাত্রীর গায়ে মূত্রত্যাগ করেন তারই এক সহযাত্রী। ঘটনাটি গত বছরের ২৬ নভেম্বর হলেও তা প্রকাশ্যে এসেছে ওই নারী বিমানযাত্রী এয়ার ইন্ডিয়া চেয়ারম্যানের কাছে অভিযোগ দায়েরের পর। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, টাটা গোষ্ঠীর মালিকানাধীন এয়ার ইন্ডিয়া ঘটনার কথা স্বীকার করেছে। বিমান সংস্থাটির উদ্ধৃতি দিয়ে জানানো হয়েছে, তারা একটি অভ্যন্তরীণ তদন্ত কমিটি গঠন করেছে এবং যে বিমানযাত্রী ওই কাণ্ড ঘটিয়েছেন, তাকে ‘নো-ফ্লাই’ তালিকাভুক্ত করার জন্য সুপারিশ করেছে।

৭০ বছর বয়সী ভুক্তভোগী ওই যাত্রী জানিয়েছেন, তিনি বিমানের বিজনেস ক্লাসে কোনার আসনে বসেছিলেন। অভিযোগ, সেসময় অন্য এক যাত্রী তার গায়ে মূত্রত্যাগ করেন। এই ঘটনায় হতভম্ব হয়ে যান তিনি।

নিউজ এইটিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, কেবিন ক্রুরা কোনো পদক্ষেপ গ্রহণ না করায় তাদের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন ওই যাত্রী। তিনি জানিয়েছেন, তার পোশাক, জুতা, ব্যাগ সম্পূর্ণ ভিজে গিয়েছিল অন্যের প্রস্রাবে। বিমানের কেবিন ক্রুরা তার আসনে গিয়ে নিশ্চিত করেন ওটা প্রস্রাব, তারপর তার ব্যাগ ও জুতায় জীবাণুনাশক স্প্রে করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply