মুন্সিগঞ্জে বন্ধুর বাড়িতে গিয়ে স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনায় গ্রেফতার ১

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরের কোর্টগাও এলাকায় বন্ধুর বাড়িতে যাওয়ার পর স্কুলছাত্রী জেসি মাহমুদের (১৬) রহস্যজনক মৃত্যুর ঘটনায় বন্ধুর প্রেমিকা আদিবাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৪ জানুয়ারি) সন্ধ্যা ৫টার দিকে নিহতের ভাই জিদান বাদী হয়ে বিজয় রহমান (২২) ও তার প্রেমিকা আদিবা আক্তারের (১৯) নাম উল্লেখসহ অজ্ঞাত ৩ জনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত বিজয় শহর ব্যবসায়ী সমিতি সভাপতি আরিফুর রহমানের ছেলে ও আদিবা পঞ্চসার ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহিদ হাসানের মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, ময়নাতদন্তের শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ২ জন এজহারনামীয়সহ অজ্ঞাতনামা ২ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে। এর মধ্যে এজহারনামীয় আসামি আদিবাকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে স্কুলছাত্রী জেসিকে বাড়ি থেকে ডেকে নিয়ে বিজয় রহমান তাদের ৫ তলা বাড়ির ছাদে নিয়ে যায়। পূর্বপরিচিত হওয়ায় বিষয়টি কেউ সন্দেহ করেনি। পরে ৬টার সময় হাসপাতাল থেকে বিজয় ফোন দিয়ে জানায় জেসিকার অবস্থা খারাপ, সে ছাদ থেকে লাফ দিয়েছে। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয় জেসির। মূলত বিজয় ও তার প্রেমিকা আদিবাসহ অজ্ঞাতরা মারধর ও শ্বাসরোধ করে হত্যা করে জেসিকে। আলামত গোপন করার জন্য ছাদ থেকে পড়ে যাওয়ার নাটক সাজায় তারা।

প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যায় মুমূর্ষু অবস্থায় জেসিকাকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসকদের কাছে ছাদ থেকে পড়ে যাওয়ার কথা বলে পালিয়ে যায় বন্ধু বিজয়। রাত ৮টার দিকে গুরুতর অবস্থায় থেকে ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয় জেসিকার। নিহত জেসিকা জেলা শহরের সরকারি এভিজেএম বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও সদর উপজেলার কেওয়ার এলাকার সেলিমের মেয়ে। সে মায়ের সাথে শহরের কোটগাঁও এলাকায় ভাড়া বাসায় থাকতো। এ ঘটনায় বিচারের দাবি জানিয়েছে নিহতের পরিবার।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply