প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত হচ্ছি: মেসি

|

ছবি: সংগৃহীত

ছুটি কাটিয়ে প্যারিস সেন্ট জার্মেইতে ফিরেছেন বিশ্বকাপ জয়ী আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি। এলএম টেন’কে বরণ করে নিতে রাজকীয় আয়োজন করে পিএসজি। দেয়া হয় গার্ড অব অনার। সতীর্থ থেকে শুরু করে সকলের উষ্ণ ভালোবাসায় সিক্ত হন মেসি। দ্রুততম সময়ে প্রস্তুত হয়ে মাঠে ফেরার প্রত্যয়ের কথা জানিয়েছেন এই আর্জেন্টাইন মহাতারকা।

তাঁর হাত ধরেই মিটেছে দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষা। আর্জেন্টিনাকে তৃতীয় বিশ্বকাপ শিরোপা এনে দিতে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। এবার ক্লাব ফুটবলে মনোযোগ দেয়ার পালা। বিশ্বকাপ জয়ের ১৭ দিন পর পিএসজি’তে ফিরেছেন লিওনেল মেসি।

মঙ্গলবার প্যারিসে ফিরলেও অনুশীলনে যোগ দেন বুধবার। মেসির ফেরাটাও ছিল বেশ রাজকীয়। সতীর্থ থেকে শুরু করে ক্লাবটির কোচিং স্টাফ-কর্মকর্তা-কর্মচারী’সহ সকলের ভালোবাসায় সিক্ত হলেন। মেসি’কে দেয়া হয় গার্ড অব অনার। দীর্ঘদিন পর প্রিয় বন্ধু নেইমারের সাথে মজলেন আড্ডায়।

কেবল ভালোবাসাতেই গা ভাসাতে চান না মেসি। দ্রুততম সময়ে পিএসজি’র জার্সি’তে ফিরতে চান মাঠে।

অনুশীলনের আগে এক সাক্ষাৎকারে মেসি বলেন, মাঠে ফেরার জন্য আমি নিজেকে প্রস্তুত করে ফেলব। অনুশীলনে মানিয়ে নিতে সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করছি আমি। যখন কোচ আমাকে পুরোপুরি প্রস্তুত মনে করবেন দলে যোগ দিয়ে নিজের সেরাটা নিংড়ে দেব মাঠে।

ছবি: সংগৃহীত

এমন ভালোবাসায় সকলের অভিবাদনের জবাব দেন মেসি। ক্লাবের পক্ষ থেকে তাঁর হাতে তুলে দেয়া সম্মাননা স্মারক। উষ্ণ অভ্যর্থনার জন্য সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

আর্জেন্টাইন মহাতারকা মেসি বলেন, এখানে ফিরে সতীর্থ’সহ কোচিং স্টাফ’দের সকলের ভালোবাসায় আমি সত্যি খুব খুশি। তাদের এমন সমর্থন আমাকে সামনের দিকে এগিয়ে নিতে সাহায্য করবে। ক্লাব থেকে যে অভ্যর্থনা দেয়া হয়েছে তার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তবে সহসাই মাঠে নামা হচ্ছে না লিওনেল মেসির। কেননা পিএসজি কোচ জানিয়েছিলেন, পুরোপুরি ফিট হতে এই আর্জেন্টাইনের ১০ দিনের মতো সময় লেগে যেতে পারে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply