নরসিংদীতে ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী :

নরসিংদীর পলাশে ইসমাইল (২৪) নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইসমাইল নরসিংদী সদর উপজেলার করিমপুর বিলপাড় এলাকার ইব্রাহিম মুন্সীর ছেলে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের দড়িচর ঈদগাহের পাশের একটি কলাবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে এক রিকশাচালক মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেন। পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। গতকাল সোমবার বিকেল ৩টার দিকে ইসমাইল ইজিবাইক নিয়ে শহরের উদ্দেশে বের হয়ে যায় বলে জানান স্বজনরা। পরে তার কোনো খোঁজ খবর না পেয়ে সদর থানায় গেলে পুলিশ একটি মরদেহের খবর জানায় পরিবারকে। পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহটি ইসমাইলের বলে শনাক্ত করে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুছ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহের গলা ও মুখে বাধা ছিল। যার ফলে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মৃত্যু নিশ্চিত করার জন্য তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। নিহত ইসমাইলকে হত্যা করে তার ইজিবাইকটি ছিনতাই করা হয়ে থাকতে পারে। মরদেহটি নরসিংদী সদর হাসপাতালের মর্গে রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply