আখাউড়ায় মাদক বিরোধী অভিযানে আটক ১৫টি মোটরসাইকেল

|

আখাউড়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক বিরোধী অভিযানে ১৫টি মোটরসাইকেল আটক করেছে পুলিশ। মোটরসাইকেলের প্রয়োজনীয় যন্ত্রাংশ না থাকা এবং চালকদের রেজিস্ট্রেশনসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় আখাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ওই মোটরসাইকেলগুলো আটক করা হয়।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আখাউড়া ব্রাহ্মণবাড়িয়া সড়কের তিতাস রেল ব্রিজ বাইপাস এলাকায় এ অভিযান চালানো হয়।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া জেলা শহর থেকে মোটরসাইকেল যোগে কিছু তরুণ আখাউড়াতে যান। ওই বাইকাররা মাদক সেবন করে বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরে যায়। এমন অভিযোগে আখাউড়া থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে অবৈধ ও বেআইনিভাবে চালিত মোটকবাইক, লুকিং গ্লাস না থাকা ও অন্যান্য অভিযোগে এ কার্যক্রম পরিচালনা করে। এ অভিযানে অর্ধশতাধিক মোটরসাইকেলের কাগজপত্র পরীক্ষা ও যাচাই-বাছাই করা হয়। এরমধ্যে ১৫টি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম যমুনা নিউজকে বলেন, শহরের বাইপাস তিতাস রেল ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ১৫টি মোটরসাইকেল আটক করা হয়েছে। উপযুক্ত তথ্যাদি দিতে পারলে, তবেই মোটরবাইক ফেরত পাবে। নতুবা আইনগত ব্যবস্থা নেয়া হবে। অপরাধ নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply