মাওয়া এক্সপ্রেসওয়েতে দাঁড়িয়ে থাকা পিকআপকে প্রাইভেটকারের ধাক্কা, আহত ২

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জ শ্রীনগরে দাঁড়িয়ে থাকা একটি পিকআপের সাথে একটি প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই পিকআপটিকে পেছন থেকে ধাক্কা দেয় প্রাইভেটকারটি, এতে আহত হয়েছেন ২ জন।

শনিবার (১৪ জানুয়ারি) রাত পৌনে ৮টার দিকে ছনবাড়ী এলাকায় এক্সপ্রেসওয়ের ঢাকামুখী লেনে ঘটে এ দুর্ঘটনা। এতে স্বর্নালি (২৬) ও অপু সূত্রধর (৩০) নামে দু’জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। তারা রাজধানীর যাত্রাবাড়িতে থাকেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ বলছে, ছনবাড়ি এলাকায় মালবাহী পিকআপটি দাঁড়িয়ে ছিল। এ সময় মাওয়া থেকে ঢাকার অভিমুখে আসা দ্রুতগতির প্রাইভেটকারটি পেছন থেকে পিকআপকে সজোরে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় প্রাইভেটকারে সামনের অংশ।

প্রাইভেটকারে ৪ জন যাত্রীর ছিলেন। তাদের মধ্যে আহত হন অপু সূত্রধর ও স্বর্ণালি। সম্পর্কে তারা দেবর ও ভাবি। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পিকআপটিতে ওই সময় কেউ ছিল না।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানান, সড়ক দুর্ঘটনায় আহত একজন নারী ও একজন পুরুষ হাসপাতালে ভর্তি হয়েছে। দু’জনের মাথায় ও শরীরের আঘাত রয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার ইনচার্জ শামীম জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি ঘটনাস্থল থেকে সরিয়ে ফেলা হয়েছে। আহতরা হাসপাতালে রয়েছেন। সড়কে বর্তমানে গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply