গাইবান্ধায় বাস-ট্রাক-মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ, প্রাণ গেলো ৩ জনের

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ীতে বাসের ধাক্কায় প্রাণ গেছে ৩ মোটরসাইকেল আরোহীর। বেপরোয়া গতির ওই বাসটি পৃথক দুটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। পরে নিয়ন্ত্রণহী অবস্থায় বাসটির সাথে সংঘর্ষ ঘটে একটি পণ্যবাহী ট্রাকেরও।

সোমবার (১৬ জানুয়ারি) সকাল ৯টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের পলাশবাড়ী পৌরশহরের চৌমাথা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের প্রত্যকের বয়স ৩০ থেকে ৪২ বছরের মধ্যে। তারা হলেন, পলাশবাড়ী উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে বিদ্যুৎ মিয়া, একই উপজেলার মির্জাপুর গ্রামের গণেশ চন্দ্রের ছেলে সুবাস চন্দ্র সরকার ও গোবিন্দগঞ্জ উপজেলার অবিরামপুর গ্রামের সুবাস চন্দ্র মহন্তের ছেলে সুমন চন্দ্র।

স্থানীয়রা জানায়, ঢাকা থেকে বরকত পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে রংপুরের দিকে যাচ্ছিল। পথে চৌমাথা মোড়ে বাসটি দুটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটির সাথে বিপরীতমুখী পণ্যবাহী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা তিন আরোহী গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তবে চিকিৎসক তিনজনকেই মৃত ঘেষণা করেন।

দুর্ঘটনার বিষয়ে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও বাস ও ট্রাকটি আটক করা হয়েছে। হাসপাতাল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply