টাকা চুরির কথা লোকজনকে জানানোয় সহকর্মীর হাতে যুবক খুন

|

ছবি: প্রতীকী

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লায় টাকা চুরির কথা লোকজনকে জানানোয় ক্ষিপ্ত হয়ে সহকর্মীকে কুপিয়ে হত্যা করেছে নাহিদ হোসেন (১৯) নামে এক তারুণ।

গতকাল গভীর রাতে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের দূর্গাপুর এলাকার জনৈক আক্তার হোসেনের গরুর খামারের পাশের একটি ডোবা থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মঞ্জুরুল ইসলাম (২৬) রংপুর জেলার সন্তোষপুর গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে। ঘাতক নাহিদ হোসেন একই জেলার উজিয়ান ডাক্তারপাড়ার মোহাবীর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মঞ্জুরুল ইসলাম ও ঘাতক নাহিদ হোসেন একটি গরুর খামারে কাজ করতো। গত শুক্রবার নিহতের নগদ টাকা চুরি হলে এ নিয়ে ঘাতক নাহিদের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এ নিয়ে মঞ্জুরুল ইসলাম টাকার বিষয়টি স্থানীয়দের জানায়। এ নিয়ে ক্ষিপ্ত নাহিদ ওইদিন রাতে মঞ্জুরুল ঘুমিয়ে পড়লে দা দিয়ে এলোপাতারি কুপিয়ে হত্যা করে মৃতদেহটি বস্তায় ভরে খামারের পাশের ডোবায় ফেলে দেয়।

এদিকে মঞ্জুরুল নিখোঁজ থাকায় গতকাল সোমবার নিহতের ভাই মোস্তাকিম মিয়া বুড়িচং থানায় নিখোঁজ ডায়রি করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাহিদকে সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে ঘটনার কথা স্বীকার করে এবং ডোবায় ফেলে দেয়া মৃতদেহটির স্থান দেখিয়ে দেয়। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় ঘাতক নাহিদকে আটক করেছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply