মাগুরায় ইন্দিরা গান্ধি রেড ক্রিসেন্ট মা ও শিশু হাসপাতাল উদ্বোধন

|

মাগুরা প্রতিনিধি :

মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় তৎকালীন ভারতের প্রধানমন্ত্রী শ্রীমতি ইন্দিরা গান্ধির স্মৃতি স্মরণে মাগুরা শ্রীপুর উপজেলার টুপিপাড়া গ্রামে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে দশ শয্যা বিশিষ্ট ইন্দিরা গান্ধি রেড ক্রিসেন্ট মা ও শিশু হাসপাতাল উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) হাসপাতালের উদ্বোধন উপলক্ষে হাসপাতাল চত্বরে দিনব্যাপী ঢাকার ১৬ জন বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ ডাক্তার পাঁচ শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসা পত্র এবং ওষুধ প্রদান করেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও সাবেক এমপি এবং মুক্তিযুদ্ধের ৮নং সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহাব প্রধান অতিথি হিসাবে হাসপাতালটি উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, রেড ক্রিসেন্টের সহ-সভাপতি মো. নূর-উর-রহমান এবং ট্রেজারার এম এ সালাম। এছাড়া মাগুরা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডুর সভাপতিত্বে অতিথিরা বক্তব্য রাখেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নিজস্ব অর্থায়নে হাসপাতালটি নির্মাণ করা হয়েছে। এখন থেকে হাসপাতালে মা ও শিশু রোগীরা উন্নত চিকিৎসা সেবা পাবেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply