আর্সেনালের বিপক্ষে ক্যাসেমিরোকে পাবে না ম্যানইউ

|

ছবি: সংগৃহীত

পাঁচ হলুদ কার্ড দেখায় ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে আর্সেনালের বিপক্ষে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরোকে পাবে না ম্যানচেস্টার ইউনাইটেড। গেলো রাতে ক্রিস্টাল প্যালেসের সাথে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে ম্যানইউ। প্রথমার্ধ্বে ব্রুনো ফার্নান্দেজের গোলে রেড ডেভিলরা এগিয়ে গেলেও শেষ মুহূর্তে ওলিসের দুর্দান্ত ফ্রি-কিক গোলে পয়েন্ট ভাগাভাগি করে দুই দল। সেই সাথে যোগ হয়েছে পরের ম্যাচের শঙ্কা।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে বুধবার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচে এই জোড়া ধাক্কা হজম করে ইউনাইটেড। ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও যোগ করা সময়ের গোল হজম করে তারা পয়েন্ট হারায়। সুযোগ হারায় পয়েন্ট তালিকার দুইয়ে ওঠার।

এর আগেই উইলফ্রেড জাহাকে ফাউল করে হলুদ কার্ড দেখেন কাসেমিরো। লিগে যেটি তার পঞ্চম হলুদ কার্ড। পরের ম্যাচে তাই খেলতে পারবেন তিনি তিনি। যে ম্যাচটি আগামী রোববার পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আর্সেনালের সঙ্গে।

ক্রিস্টালের বিপক্ষে পয়েন্ট হারালেও এর আগে দারুণ ছন্দে ছিল ইউনাইটেড। মৌসুমের শুরুর দিকে জড়তা মুছে তারা ছুটছিল অপ্রতিরোধ্য গতিতে। এই ম্যাচের আগে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ৯ ম্যাচ জিতেছিল তারা। সেই পথচলায় বড় অবদান ছিল কাসেমিরোর। রিয়াল মাদ্রিদে সফল সময় কাটিয়ে আসা ব্রাজিলিয়ান নতুন ক্লাবেও হয়ে উঠেছেন প্রাণভ্রোমরা।

ম্যাচ শেষে ম্যানইউ কোচ টেন হাগ বলেন, সে (ক্যাসেমিরো) আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ফুটবলার এবং আমাদের এখনকার এই অবস্থানে উঠে আসার কারণ তার অতিমানবীয় পারফরম্যান্সই। তবে শেষবার আমরা তাকে ছাড়াই আর্সেনালকে হারিয়েছি। আবারও তা করতে হবে আমাদের।

টেন হাগ আরও বলেন, যা হয়েছে, তা হয়েই গেছে (কাসেমিরোর হলুদ কার্ড)। এটা আর বদলানো যাবে না। আর্সেনাল ম্যাচের দিকে তাকিয়ে এখন উপযুক্ত পরিকল্পনা করতে হবে আমাদের। ফুটবলারদের নিশ্চিত করতে হবে যেন তারা প্রস্তুত থাকে।

আর্সেনালের এমিরেটস স্টেডিয়ামে রোববার (২২ জানুয়ারি) বাংলাদেশ সময় রাত সাড়ে ১০ টায় শুরু হবে হাইভোল্টেজ এই ম্যাচটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply